BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

গঙ্গারামপুরে যুবককে গুলি করে খুন, কারণ নিয়ে ধন্দে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 13, 2020 12:06 pm|    Updated: November 13, 2020 12:06 pm

An Images

ছবি: প্রতীকী

রাজা দাস, বালুরঘাট: এবার যুবককে গুলি করে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু কী কারণে খুন? সে বিষয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের (Gangarampur) নয়াবাজারের আশ্রমপাড়ার বাসিন্দা ওই যুবকের নাম টিঙ্কু বর্মন। জানা গিয়েছে, গতকাল সারাদিনই পাড়ার কালীপুজো নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। চাঁদা তুলতেও বেরিয়েছেন। সন্ধেবেলা একবার বাড়িতেও যান। তবে বেশিক্ষন থাকেননি। ফের বেরিয়ে যান। এরপরই রাত সাড়ে দশটা নাগাদ হাটখোলা এলাকা থেকে উদ্ধার হয় পিন্টু গুলিবিদ্ধ দেহ। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় গঙ্গারামপুর ও তপন থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা।

[আরও পড়ুন: করোনা কালে বাজেটে কাটছাঁট, ‘ব্রাত্য’ ডাকিনী-যোগিনী, কমল ৪০ ফুটের কালীর উচ্চতাও]

কিন্তু কী কারণে এই খুন? নেপথ্যে কে বা কারা? এবিষয়ে সম্পূর্ণ অন্ধকারে পুলিশ। ওই যুবকের কারও সঙ্গে শত্রুতা ছিল কি না, বা কালীপুজো নিয়েই কারও সঙ্গে বচসা হয়েছিল কি না, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মৃতের পরিবার ও বন্ধুবান্ধবদের। এবিষয়ে পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, “ঘটনার তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই বিষয়টি স্পষ্ট হবে।”

[আরও পড়ুন: দৈনিক সংক্রমণের নিরিখে শীর্ষে কোন জায়গা? জেনে নিন রাজ্যের করোনা গ্রাফ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement