Advertisement
Advertisement

Breaking News

Abhishek Banerjee

শুভেন্দুর কনভয়ের ধাক্কায় মৃতের পরিবারের সঙ্গে সাক্ষাৎ অভিষেকের, আজীবন পাশে থাকার আশ্বাস

অভিষেককে পাশে পেয়ে খুশি মৃতের পরিবার।

Abhishek Banerjee meets died Sheikh Israful's family | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 1, 2023 8:13 pm
  • Updated:June 1, 2023 8:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের বিরোধী দলনেতার কনভয়ের গাড়ির ধাক্কায় মৃত যুবকের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা বললেন তাঁদের সঙ্গে। আশ্বাস দিলেন সারাজীবন মৃতের পরিবারের পাশে থাকার।

গত ৫ মে রাত ১০টা নাগাদ চণ্ডীপুরের কাছে শুভেন্দুর কনভয়ে থাকা গাড়ির ধাক্কায় শেখ ইসরাফিল নামে এক যুবকের মৃত্যু হয়। পরেরদিন সকালে ওই গাড়ির চালক আনন্দ পাণ্ডাকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছিল তৃণমূল। ঘটনার পরদিনই মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন, চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী, তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য, বীরবাহা হাঁসদা, সায়ন্তিকা ভট্টাচার্য, তন্ময় ঘোষ, জয়া দত্ত, সুদীপ রাহা-সহ অন্যান্য প্রতিনিধিরা। নিহতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেয় দল।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: দেশজুড়ে সাড়া ফেলল অভিষেকের নন্দীগ্রাম যাত্রা, টুইটার ট্রেন্ডের শীর্ষে #NandigrameJonoJowar]

বৃহস্পতিবার জনসংযোগ যাত্রার মাঝে মৃত ইসরাফিলের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দীর্ঘক্ষণ তাঁদের সঙ্গে কথা বলেন তিনি। শোনেন সমস্যা। একসঙ্গে চা খান। আশ্বাস দেন সারাজীবন পাশে থাকার। এদিন মৃতের স্ত্রীর চাকরির আরজি জানানো হয় অভিষেকের কাছে। অভিষেক বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন। প্রসঙ্গত, এদিন মোট ২০ কিলোমিটার পদযাত্রা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পায়ে হেঁটে মানুষের সঙ্গে মিশে চণ্ডীপুর থেকে যাচ্ছেন নন্দীগ্রাম। সকালে কর্মসূচি শুরুর আগে টুইট করেন অভিষেক। সেখানে মানুষের আশীর্বাদ চেয়ে নেন। এরপর শুরু হয় পদযাত্রা। অভিষেককে স্বাগত জানাতে রাস্তার দুপারে মানুষের ঢল।  আমজনতার স্বার্থে রাস্তায় ব্যবস্থা করা হয়েছে জলের।

[আরও পড়ুন: এলাকায় দেখাই যায় না কাউন্সিলরকে! গৌতম দেবের বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ শিলিগুড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ