Advertisement
Advertisement

Breaking News

Abhishek Banerjee

ভোটে জিতে ‘শুভেচ্ছা বিনিময়’, আমতলার কার্যালয়ে ভোটারদের সঙ্গে দেখা করবেন অভিষেক!

বিকেল পাঁচটা থেকে সাতটা পর্যন্ত আমতলায় সাংসদের কার্যালয়ে উপস্থিত থাকবেন ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক, পর্যবেক্ষক, পুরসভা ও পঞ্চায়েতের কর্মী ও প্রতিনিধিরা।

Abhishek Banerjee will meet voters of Diamond Harbour on June 14 after winning in record votes

ফাইল ছবি

Published by: Sucheta Sengupta
  • Posted:June 13, 2024 7:39 pm
  • Updated:June 13, 2024 8:36 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: কথা দিয়েছেন এতদিন, এবার কথা রাখার পালা। আর প্রথম ধাপ থেকে সেই কাজই শুরু করছেন ডায়মন্ড হারবারের তিনবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। চব্বিশের লোকসভা নির্বাচনে রেকর্ড ৭ লক্ষের বেশি ব্যবধানে ভোটে জিতেছেন তিনি। আর ভোটে জিতে শুক্রবার অর্থাৎ ১৪ জুন তিনি যাবেন নিজের সংসদীয় এলাকায়। আমতলায় সাংসদের কার্যালয়ে ভোটারদের সঙ্গে ‘শুভেচ্ছা বিনিময়’ করবেন। প্রাথমিকভাবে এমনই খবর মিলছে  জেলা তৃণমূল সূত্রে। সেইসঙ্গে দলের কর্মীদের সঙ্গে দেখা করে ধন্যবাদজ্ঞাপন করতে পারেন সাংসদ। 

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এলাকার সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেই শুক্রবার বিকেলে ডায়মন্ড হারবার (Diamond Harbour)লোকসভার অধীন বিষ্ণুপুর বিধানসভার মধ্য়ে আমতলার সাংসদ অফিসে আসছেন অভিষেক। উপস্থিত থাকবেন ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক, পর্যবেক্ষক, পুরসভা ও পঞ্চায়েতের কর্মী ও প্রতিনিধিরা। আগামী দিনগুলিতে দলীয় কর্মী ও নেতৃত্বকে সাধারণ মানুষের জন্য প্রয়োজনীয় কাজ করার নির্দেশও তিনি দিতে পারেন। দলীয় সূত্রে খবর, বিকেল পাঁচটা নাগাদ আমতলা সাংসদ অফিসে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানে ঘন্টা দু’য়েক থাকবেন তিনি। নির্বাচনে তাঁর বিপুল জয়ে তাঁকে সংবর্ধনা জানাতে তৈরি তৃণমূল নেতা ও কর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: ভরসা ডোভালেই, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা পদে ‘ভারতের জেমস বন্ড’

ভোটের প্রচারে ডায়মন্ড হারবারে গিয়ে অভিষেক ভোটারদের উদ্দেশে বলেছিলেন, ”আমি আপনাদের ঘরের ছেলে। ভোট চাইতে নয়, আশীর্বাদ নিতে এসেছি। কথা দিচ্ছি, ফলপ্রকাশের পর সবার আগে আপনাদের কাছেই ফিরে আসব। আপনাদের কথা শুনব।”  এবার রেকর্ড ভোটে ফের জনপ্রতিনিধি হয়ে সেই কথাই রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও তিনি বুধবার সোশাল মিডিয়ায় নিজের ‘বিরতি’র কথা বলেছিলেন। জানিয়েছিলেন, তিনি ছোট্ট বিরতিতে যাচ্ছেন। মনে করা হচ্ছিল, চিকিৎসার জন্য অভিষেক হয়ত দেশের বাইরে যাচ্ছেন। কিন্তু শুক্রবার আমতলার কার্যালয়ে অভিষেকের উপস্থিত হওয়ার খবর সেই ধারণা খারিজ হয়ে গেল। 

Advertisement

[আরও পড়ুন: ভোটের পর ‘ঘরছাড়া’দের নিয়ে রাজভবনে শুভেন্দু, পথ আটকাল পুলিশ, গাড়িতেই বসে বিরোধী দলনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ