×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

রাজকুমার, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারে শিক্ষামূলক ভ্রমণে গিয়ে দুর্ঘটনার শিকার একদল পড়ুয়া। জানা গিয়েছে, মোট ৮৬ জন ছাত্রছাত্রী ছিলেন ওই দলে। শুক্রবার সকালে জঙ্গল সাফারি সেরে ফেরার পথে একটি ট্রাক তাদের জিপসিতে ধাক্কা দেয়। আহত হয়েছে মোট ১০ জন পড়ুয়া।   

[মালদহ থেকে উদ্ধার ২১৩ রাউন্ড কার্তুজ, কলকাতায় অস্ত্র-সহ পুলিশের জালে ২]

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বারাসত বিএড কলেজের একদল পডুয়া শিক্ষামূলক ভ্রমণের উদ্দেশ্যে আলিপুরদুয়ার যায়। শুক্রবার সকালে কয়েকটি জিপসিতে করে জলদাপাড়া ঘুরতে যান পড়ুয়ারা। জানা গিয়েছে, সেখান থেকে ফেরার পথে মাদারিহাট থানার সামনে দাঁড়িয়ে ছিল একটি জিপসি। সেই সময় পিছন দিক থেকে একটি ট্রাক জিপসিটিতে ধাক্কা দেয়। দুমড়ে যায় জিপসিটি। ঘটনায় আহত হন জিপসিতে থাকা ৬ পড়ুয়া। সেই সঙ্গে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আরও ৪ পড়ুয়ারও আঘাত লাগে। জিপসির ভিতরে ছিলেন ট্যুর গাইড, গুরুতর আহত হন তিনিও। আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে শিলিগুড়ি হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতাল সূত্রের খবর, তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, ঘটনার পর থেকেই নিঁখোজ ট্রাকটির চালক। খোঁজ মেলেনি ঘাতক ট্রাকটির। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, অত্যন্ত দ্রুত গতিতে ছুটে আসছিল ট্রাকটি। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ঘটেছে দুর্ঘটনা, অনুমান পুলিশের।  

[তৃণমূল নেতৃত্বের সঙ্গে টুইট যুদ্ধ বাবুলের, ভোটের আবহে সরগরম আসানসোল]

দুর্ঘটনা এড়াতে বারবার সেফ ড্রাইভ সেভ লাইফের প্রচার চালাচ্ছে পুলিশ। রাজ্যের বিভিন্ন প্রান্তে আয়োজন করা হচ্ছে সচেতনতা শিবিরের। কিন্তু তা সত্ত্বেও বেপরোয়া গতির বলি হতে হচ্ছে মানুষকে। কিন্তু এত প্রচার পরেও সচেতন হচ্ছে না মানুষ। তবে ফাঁক থাকছে প্রচারেই? নাকি সচেতন নন রাজ্যবাসীই? উঠছে প্রশ্ন।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং