×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

বাবলু হক ও অর্ণব আইচ: বাঁকুড়ায় বিস্ফোরক উদ্ধারের পরের দিনই মালদহ থেকে মিলল বিপুল পরিমাণ কার্তুজ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম সিকিম শেখ। অন্যদিকে, অস্ত্রসহ শহর কলকাতা থেকে গ্রেপ্তার ২ অভিযুক্ত। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[ বাগনানের বিধায়ককে খুনের ছক! অভিযোগের তির বিজেপির দিকে ]

জানা গিয়েছে, গোপন সূ্ত্রে খবর পেয়ে  বৃহস্পতিবার রাতে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী মালদহের চরিঅনন্তপুর এলাকার কামাত গ্রামে অভিযান চালায় কালিয়াচক থানার পুলিশ। নেতৃত্বে ছিলেন কালিয়াচক থানার আইসি আশিস দাস। সেখানে সিকিম শেখ নামে এক ব্যক্তির বাড়িতে হানা দেয় পুলিশ। পুলিশ সূত্রে খবর, তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২১৩ রাউন্ড কার্তুজ। এরপরই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, বিভিন্ন অস্ত্র কারবাড়িরদের সঙ্গে যোগাযোগ ছিল ওই ব্যক্তির। সূত্রে খবর, নির্বাচনের আগে প্রতিবারই বিহারের মুঙ্গের থেকে গঙ্গা পেরিয়ে প্রচুর অস্ত্র প্রবেশ করে রাজ্যে। অভিযোগ, ভোটের আগে উত্তেজনা ছড়াতেই মূলত রাজ্যে আনা হয় অই অস্ত্র। তাই ভোটের আগে অশান্তি এড়াতে ওই এলাকায় তল্লাশি শুরু করেছিল পুলিশ। সেখান থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের ঘটনাটি ভোটের মুখে বড়সড় সাফল্য বলেই দাবি পুলিশের।

[ প্রথম দফায় রাজ্যের দুই আসনে থাকবে ১২৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী ]

অন্যদিকে, একই দিনে শহর কলকাতার বুকে অস্ত্র-সহ গ্রেপ্তার ২। ধৃতদের নাম আনিস আলি ও রাজেশ মল্লিক। জানা গিয়েছে, ময়দান থানা এলাকায় ইতস্ততভাবে ঘোরাফেরা করছিলেন তারা। সন্দেহ হওয়ায় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তাদের গ্রেপ্তার করে। আনিসের উদ্ধার হয়েছে একটি ওয়ান শটার পিস্তল, ২ রাউন্ট কার্তুজ। রাজেশের থেকে পাওয়া গিয়েছে একটি পিস্তল ও ৪ রাউন্ড কার্তুজ। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। সূ্ত্রের খবর, ধৃত রাজেশ মল্লিক ১৯৯ সালের চিৎপুর খুন ও ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত।  অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা। 

gun

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং