BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অশোকনগরে নয়ানজুলিতে উলটে গেল বাংলাদেশগামী ট্রাক, মৃত ২

Published by: Tiyasha Sarkar |    Posted: January 16, 2022 2:26 pm|    Updated: January 16, 2022 2:26 pm

Accident in Ashoknagar, 2 people died | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: সাতসকালে যশোর রোডের পাশে নয়ানজুলিতে উলটে গেল ট্রাক। মৃত ২। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে (Ashoknagar)। পুলিশ খবর পাওয়া মাত্রই শুধু হয় উদ্ধারকাজ। তবে দুর্ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও তীব্র যানজট যশোর রোডে। পরিস্থিতি মোকাবিলায় পথে পুলিশ ও সিভিক ভলান্টিয়ার।

জানা গিয়েছে, রবিবার সকালে কলকাতা থেকে ট্রাকটি যাচ্ছি বনগাঁর (Bangaon) দিকে। কেমিক্যাল ভরতি ওই ট্রাকটির গন্তব্য ছিল বাংলাদেশ। অশোকনগরের ৩ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় ট্রাকটি। শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন, নয়ানজুলিতে উলটে গিয়েছে ট্রাক। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কেমিক্যালের ড্রাম। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। প্রাথমিকভাবে স্থানীয়রাই উদ্ধার কাজ শুরুর চেষ্টা করে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ট্রাকে আটকে পড়া চালক ও খালাসিকে উদ্ধার করতে রীতিমতো বেগ পেতে হয় উদ্ধারকারীদের। প্রায় চার ঘণ্টার চেষ্টায় শেষমেশ রক্তাক্ত অবস্থায় বের করা হয় ওই দু’জনের দেহ। সূত্রের খবর, মৃতেরা বনগাঁর বাসিন্দা।

[আরও পড়ুন: বিকানের এক্সপ্রেস দুর্ঘটনা: ‘বাড়ি না ফিরলে আমাকেও খুঁজে পাবে না’, মাকে বলার পরই না ফেরার দেশে সম্রাট]

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহদুটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এরপর পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। কীভাবে এই দুর্ঘটনা ঘটল? ট্রাকটির গতি কত ছিল দুর্ঘটনার সময়ে? কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না, চালক ঘুমিয়ে পড়েছিলেন কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ। এই দুর্ঘটনার পর প্রায় ৮ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও সম্পূর্ণ হয়নি উদ্ধারকাজ। যশোর রোডের মতো ব্যস্ত সড়কে এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র যানজট তৈরি হয়েছে। সড়ক পথে কর্মক্ষেত্রে যেতে গিয়ে রীতিমতো নাজেহাল দশা নিত্যযাত্রীদের।

[আরও পড়ুন: ‘চমকে-ধমকে পার্টিতে জায়গা করার চেষ্টা করলে অসুবিধা আছে’, দলীয় নেতাদেরই হুমকি মদনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে