BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পা হড়কে বাবুলের গাড়ির নিচে বিজেপি কর্মী, ভেঙে দু’ টুকরো পা

Published by: Sandipta Bhanja |    Posted: April 7, 2019 9:33 pm|    Updated: April 7, 2019 9:33 pm

Accident in Babul Supriyo's road show, one injured

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: বাবুলের প্রচার গাড়ির চাকার নিচে পড়ে দুর্ঘটনায় আহত হলেন এক বিজেপি কর্মী। ওই বিজেপি কর্মীর নাম ফুলচাঁদ যাদব। তাঁর বাড়ি বার্নপুরের নর্সিংবাঁধ এলাকায়। রবিবার বার্নপুরের রহমত নগরে প্রচার চলাকালীন ঘটে এই দুর্ঘটনাটি।

[আরও পড়ুন: ‘ উন্নয়নের একশো দিন’, নন্দীগ্রামে নয়া স্লোগান তৃণমূলের]

আসানসেলের লোকসভা বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় এদিন তাঁর হুডখোলা জিপে করে প্রচার চালাচ্ছিলেন। আর ঠিক তখনই ঘটে এই দুর্ঘটনা। প্রচার চলাকালীন অত ভিড়ের মাঝেই পা হড়কে তার তলাতেই পড়ে যান ফুলচাঁদ নামের ওই বিজেপি কর্মী। এরপর জিপের চাকা তাঁর ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। ফলে, ঘটনাস্থলেই তাঁর পায়ের হাড় দু’টুকরো হয়ে যায় বলে জানা গিয়েছে। এই ঘটনার পরই তড়িঘড়ি বাবুলের গাড়ি করে আহত কর্মীকে পাঠানো হয় হাসপাতালে। ঘটনার খবর পেয়েই তৃণমূল কংগ্রেস নেতা রবিউল ইসলাম হাসপাতালে পৌঁছন। সূত্রের খবরে জানা গিয়েছে, রবিউলবাবুই তাঁকে হাসপাতালে ভর্তি করতে সাহায্য করেন। হাসপাতালে দাঁড়িয়ে তিনি বলেন, বিজেপি প্রার্থীর গাড়ির চাকায় পিষ্ট হলেন তাঁরই নিজের দলের কর্মী, অথচ তিনি নিজে এলেন না। আহত কর্মীর চিকিৎসা ও দেখভালের জন্য পাঠিয়ে দিয়েছেন দলের অন্য কর্মীদের। এপ্রসঙ্গে তিনি আরও মন্তব্য করেন, বাবুল সুপ্রিয় নিজে যখন চালকের আসনে আসীন, তিনি নিজে যখন গাড়ি চালাচ্ছেন তখন তাঁর আরও সতর্ক হওয়া উচিত ছিল।

[আরও পড়ুন: রবিবাসরীয় প্রচারেও বাজল বাবুলের সেই গান, কমিশনের সঙ্গে সংঘাতের পথে বিজেপি]

অন্যদিকে, হাসপাতালে না এলেও দলের আহত কর্মীর এহেন দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। তিনি জানান, এই ঘটনায় তিনি খুব দুঃখ পেয়েছেন। যেখানে দুর্ঘটনাটি ঘটে সেটি ভীষণ ছোট একটি গলি ছিল। আর সেই ছোট গলিতে প্রচুর মানুষের ভিড়ও ছিল। আর অত ভিড়ের মাঝেই পা হড়কে পড়ে যাওয়ায় ফুলচাঁদ দুর্ঘটনার শিকার হন। বাবুল আরও জানান, জেলা হাসপাতালে শল্য চিকিৎসকের খোঁজ না মেলায় তাঁকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করে নিয়ে যান তিনি। ঘটনার দায় স্বীকার করে ওই ব্যাক্তির চিকিৎসার ব্যয় নিজে করবেন বলে জানিয়েছেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি এও জানিয়েছেন, পুলিশ যদি এই বিষয়ে তাঁর বিরুদ্ধে কোনও মামলা করে তাতেও আপত্তি নেই তাঁর। এই মুহূর্তে ফুলচাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে