BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা বাঁকুড়ায়, গরু বোঝাই গাড়িতে ধাক্কা ডাম্পারের, মৃত ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: June 15, 2022 9:03 am|    Updated: June 15, 2022 9:08 am

Accident in Bankura, 4 people died | Sangbad Pratidin

দেবব্রত দাস, খাতড়া: বাঁকুড়ার (Bankura) কোতুলপুরের রায়বাঘিনী মোড়ে মর্মান্তিক দুর্ঘটনা। গরু বোঝাই গাড়িতে ডাম্পারের ধাক্কায় মৃত ৪। গুরুতর জখম হয়েছেন ৩ জন। মৃত্যু হয়েছে ১৩ টি গরুর। বুধবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই আহতদের ভরতি করা হয়েছে হাসপাতালে।

জানা গিয়েছে, বুধবার সকালে বিষ্ণুপুরের দিক থেকে আরামবাগের দিকে যাচ্ছিল গরু ভরতি একটি গাড়ি। যাওয়ার পথে কোতুলপুর থানার রায়বাঘিনী মোড়ে ওই গাড়ির একটি চাকা ফেটে যায়। এরপর সেটিকে রাস্তার এক পাশে রেখে চাকা পালটানোর কাজ করা হচ্ছিল। স্থানীয় সূত্রে খবর, সেই সময় আরামবাগমুখী একটি ডাম্পার দ্রুত গতিতে এসে পিছন থেকে ওই দাঁড়িয়ে থাকা গাড়িটিতে ধাক্কা দেয়। ব্যাপক ক্ষতি হয় দুটি গাড়ির। এদিকে বিকট শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে যান।

[আরও পড়ুন: রাজ্যপালকে সরিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলির ভিজিটর শিক্ষামন্ত্রী, বিল পাস বিধানসভায়]

প্রথমে এলাকার বাসিন্দারাই উদ্ধার কাজে হাত লাগান। পাশাপাশি খবর দেওয়া হয় থানায়। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ডাম্পারের ৩ জন ও গরু বোঝাই লরির খালাসির। গুরুতর জখম হন আরও ৩ জন। তাঁদের প্রথমে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কোতুলপুরের একটি হাসপাতালে। সেখান থেকে তাঁদের আরামবাগে রেফার করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের মধ্যে একজনকে পাঠানো হচ্ছে কলকাতায়।

পুলিশের তরফে জানানো হয়েছে, প্রাথমিক অনুমান দ্রুত গতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটিতে ধাক্কা মারে ডাম্পারটি। তবে ঘাতক ডাম্পারটির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি, যত দ্রুত সম্ভব নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। সাতসকালে এই দুর্ঘটনাকে কেন্দ্র করে হুলস্থুল অবস্থা রায়বাঘিনী মোড়ের। 

[আরও পড়ুন: ফের চোখ রাঙাচ্ছে করোনা! গত ২৪ ঘণ্টায় রাজ্যে ঊর্ধ্বমুখী সংক্রমণ ও অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে