BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রায়গঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে শিলিগুড়িগামী বাস, মৃত ১, নিখোঁজ শিশু

Published by: Tiyasha Sarkar |    Posted: July 20, 2022 10:15 am|    Updated: July 20, 2022 10:20 am

Accident in North Dinajpur's Raigunj, one passenger died | Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: কলকাতা (Kolkata) থেকে শিলিগুড়ি যাওয়ার পথে রায়গঞ্জে দুর্ঘটনার কবলে যাত্রীবাহি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১ জনের। নিখোঁজ এক শিশু। ঘটনাস্থলে পুলিশ ও দমকলের আধিকারিকরা। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ।

জানা গিয়েছে, বুধবার ভোরে কলকাতা থেকে যাত্রী নিয়ে শিলিগুড়ির (Siliguri) দিকে যাচ্ছিল বাসটি। পথে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ঘুঘুডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে যায় যাত্রীবাহি বাসটি। শব্দ পেয়ে ছুটে যান স্থানীয়রা। তাঁরাই প্রাথমিকভাবে হাত লাগান উদ্ধারকাজে। এরপর পুলিশ ও দমকলের আধিকারিকরা ঘটনাস্থলে যায়। পুলিশ, দমকল ও স্থানীয়দের তৎপরতার জানলা ভেঙে উদ্ধার করা হয় চালককে। এরপরই বাসে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করা হয়। তাঁদের মধ্যে ৯ জন আহত হয়েছিলেন। একজনকে মৃত অবস্থায়ই উদ্ধার করা হয় বাস থেকে।

[আরও পড়ুন: হাওড়ায় মদ্যপানের পরই ৬ জনের রহস্যমৃত্যু, মদের ঠেকে ভাঙচুর উত্তেজিত জনতার]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে। তবে তাঁর নাম, পরিচয় এখনও জানা যায়নি। আনুমানিক বয়স ৫০ বছর। অসুস্থ আরও ৯ জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে এক শিশু নিখোঁজ। তার খোঁজ চলছে। যদিও এখনও নয়ানজুলি থেকে বাসটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

কিন্তু কীভাবে ঘটল এই দুর্ঘটনা? স্থানীয়দের দাবি, ঘুমিয়ে পড়েছিলেন চালক। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে যায় বাসটি। তবে দুর্ঘটনার কারণ নিয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। বাসটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, দলের কথা তুলে ধরতে এবার দুয়ারে সিপিএমের স্কোয়াড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে