১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাওড়ায় মদ্যপানের পরই ৬ জনের রহস্যমৃত্যু, মদের ঠেকে ভাঙচুর উত্তেজিত জনতার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 20, 2022 9:42 am|    Updated: July 20, 2022 9:48 am

6 people died after drinking liquor in howrah | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ধমানের পর এবার হাওড়া (Howrah)। মদ্যপানের পরই রহস্যমৃত্যু হাওড়ার মালিপাঁচঘড়া থানা এলাকার ঘুসুড়ির ৬ জনের। অসুস্থ বহু। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। যে দোকান থেকে মদ কিনেছিলেন মৃত ও আহতরা, সেখানে ব্যাপক ভাঙচুর চালায় স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই  গ্রেপ্তার করা হয়েছে মদ বিক্রেতা প্রতাপ কর্মকারকে। 

জানা গিয়েছে, হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ি এলাকায় বহুদিন ধরেই মদের ঠেক চালান এক ব্যক্তি। সন্ধে হতেই সেখানে ভিড় জমান এলাকারই প্রচুর শ্রমিক। মঙ্গলবারও তার অন্যথা হয়নি। স্থানীয়দের দাবি, গতকাল সন্ধেয় ওই ঠেকে মদ খাওয়ার পরই বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের অবস্থার অবনতি হয়। এদিকে একের পর এক বাড়তে থাকে অসুস্থের সংখ্যা। রাতেই অসুস্থদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ভোরের দিকে মৃত্যু হয়েছে ৬ জনের। এখনও হাসপাতালে ভরতি কমপক্ষে ২০ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

[আরও পড়ুন: মঞ্চের সামনে বসে প্রিয় নেত্রী মমতাকে দেখার আশা, পায়ে হেঁটে কাকদ্বীপ থেকে ধর্মতলা রওনা দুই TMC কর্মীর]

ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে মালিপাঁচঘড়া এলাকায়। বুধবার সকালে মৃত ও অসুস্থরা যে মদের দোকান থেকে মদ কিনেছিলেন, সেখানে জড়ো হয় উত্তেজিত জনতা। চলে ভাঙচুর। তাঁদের অভিযোগ, মদে বিষক্রিয়ার কারণেই মৃত্যু হয়েছে ওই জনের। যদিও বিষয়টি এখনও নিশ্চিত নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, গতকাল রাত থেকে ৬ জনের মৃত্যু হয়েছে। তারা প্রত্যেকেই একই ঠেকে মদ্যপান করেছিলেন বলেই খবর। ফলত মদের কারণেই এই ঘটনা বলে অনুমান। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তদন্ত শুরু করা হয়েছে। তবে ইতিমধ্যেই মদের দোকানটিকে সিল করে দিয়েছে পুলিশ। বর্ধমানের পর হাওড়ায় এই ঘটনায় রাজ্য সরকারকে তোপ দেগেছেন বাম নেতা সুজন চক্রবর্তী। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

[আরও পড়ুন: সম্পত্তি হাতছাড়া হওয়ার আশঙ্কা! বিবাহ বিচ্ছেদ আটকাতে স্ত্রীকে ‘অপহরণ’ স্বামীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে