BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়েবাড়ি থেকে ফেরার পথে পাণ্ডবেশ্বরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যু ৩ জনের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 23, 2022 2:12 pm|    Updated: January 23, 2022 2:12 pm

Accident in Pandabeaswer, West Bengal. 3 people died | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্যায়, বর্ধমান: বিয়েবাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হল ৩ জনের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পাণ্ডবেশ্বরের ভাটামোড় এলাকায়। ইতিমধ্যেই দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, ওই গাড়িতে ছিলেন বর্ধমানের চিত্তরঞ্জনের বাসিন্দারা। বীরভূমের সিউড়িতে একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন তাঁরা। রবিবার সকালে ফিরছিলেন। সেই সময়ই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। পাণ্ডবেশ্বরের খোট্টাডিহি সংলগ্ন এলাকায় আচমকা দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবাহি গাড়িটি। দুমড়ে মুচড়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয়রাই তড়িঘড়ি উদ্ধার কাজে হাত লাগায়। খবর দেওয়া হয় পাণ্ডবেশ্বর থানায়। পুলিশ গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির চালক ও ২ যাত্রীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করে। মৃতদের নাম মৃদুলা দাস, সিদ্ধার্থ রায় ও সুদীপ্ত বারুই।

[আরও পড়ুন: ‘ভোটপ্রচারের মাধ্যম হিসাবে ব্যবহৃত হচ্ছেন নেতাজি’, বিজেপিকে তোপ হিন্দু মহাসভার]

পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে দুর্ঘটনাটি ঘটল, তা এখনও স্পষ্ট নয়। কুয়াশার কারণে এই পরিণতি নাকি গাড়িতেই যান্ত্রিক ত্রুটি ছিল, তা খতিয়ে দেখা হবে বলে খবর। বিয়েবাড়ি থেকে ফেরার পথে এই মর্মান্তিক ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া পরিবারে।

উল্লেখ্য, এদিন সকালে হাওড়ার সালকিয়াতেও ঘটেছে দুর্ঘটনা। হেঁটে যাওয়ার সময় উলটোদিক থেকে আসা একটি গাড়ি বেপরোয়াভাবে ধাক্কা দেয় এক পখচারীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: কারশেডে ফেরার পথে ফের লাইনচ্যুত ‘অভিশপ্ত’ বিকানের এক্সপ্রেসের ইঞ্জিন, চাঞ্চল্য শিলিগুড়িতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে