২৩ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৭ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনা, কন্টেনারে গাড়ির ধাক্কায় মৃত সিআইডির ডিএসপি-সহ ২

Published by: Tiyasha Sarkar |    Posted: July 19, 2022 1:54 pm|    Updated: July 19, 2022 3:39 pm

Accident in Purba Bardhaman, a CID officer and civic police died | Sangbad Pratidin

অর্ক দে, বর্ধমান: পূর্ব বর্ধমান (Purba Bardhaman) থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনার কবলে রাজ্য পুলিশের সিআইডির গাড়ি। মৃত এক সিআইডি অফিসার-সহ দু’ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন গাড়ির চালক।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পূ্র্ব বর্ধমান থেকে কলকাতার দিকে আসছিল সিআইডির (CID) একটি গাড়ি। চালক ছাড়া তাতে ছিলেন সিআইডির ডিএসপি পদমর্যাদার এক আধিকারিক। তাঁর নাম প্রশান্ত নন্দী। আর ছিলেন এক সিভিক ভলান্টিয়ার, নাম সন্তোষ সরকার। সূত্রের খবর, জামালপুরের আঝাপুর এলাকায় সামনে থাকা কন্টেনারে ধাক্কা মারে সিআইডির গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।

[আরও পড়ুন: ঘরের ভিতর আপত্তিকর অবস্থায় শাশুড়ি-জামাই! দেখেই গণপিটুনি জনতার, মৃত্যু মহিলার]

বিষয়টি নজরে পড়তেই প্রাথমিকভাবে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে যায় পুলিশ। তড়িঘড়ি তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্ধমান সুপার স্পেশ্যালিটি হাসপাতালের বিশেষ শাখা অনাময় হাসপাতালের চিকিৎসকরা প্রশান্ত নন্দী ও সন্তোষ সরকারকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে বর্ধমান হাসপাতালে চিকিৎসা চলছে গাড়ির চালকের।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিআইডির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়েই ধাক্কা মেরেছে কন্টেনারে। তার জেরেই এই ঘটনা। গাড়িতে কোনও সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: বাংলার রাজ্যপাল হতে শিশিরের পথে কাঁটা ছেলে শুভেন্দুই, কী বলছে দিল্লি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে