১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল ডাম্পার, শিশু-সহ মৃত ২, উত্তপ্ত মেচেদা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 13, 2022 5:27 pm|    Updated: February 13, 2022 5:35 pm

Accident in Purba Medinipur's Mecheda, 2 people died | Sangbad Pratidin

সৈকত মাইতি ও রঞ্জন মহাপাত্র: পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) মেচেদায় ভয়াবহ দুর্ঘটনা। পথচারীদের ধাক্কা দিয়ে দোকানে ঢুকে পড়ল ডাম্পার। মৃত্যু ১ শিশু-সহ দু’জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, রবিবার দুপুরে মেচেদা-হলদিয়া ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে হলদিয়ার দিকে যাচ্ছিল ডাম্পারটি। হাঁসাগেড়িয়া এলাকায় প্রচুর পুলিশ নিরাপত্তার দায়িত্বে ছিলেন। তাঁদের দেখে দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করে ওই ডাম্পারের চালক। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দেয় ডাম্পারটি। এরপরই ঢুকে পড়ে উলটো দিকের একটি দোকানে। ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এক শিশুর। আশঙ্কাজনক অবস্থায় এক মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি, তৃণমূলে যোগ দিলেন অর্জুনের আত্মীয় সুনীল সিং ও সৌরভ সিং]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের নিয়ে যাওয়া হয়েছে তমলুক জেলা হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। প্রাথমিকভাবে উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন স্থানীয়রা। খবর পেয়েই পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। সেখানে পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় এলাকাবাসী। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও উত্তপ্ত এলাকা।

পুলিশের তরফে জানানো হয়েছে, ২ জনের মৃত্যু হয়েছে। আহত বেশ কয়েকজন। তাঁদের চিকিৎসা চলছে। কিন্তু কী কারণে এই দুর্ঘটনা তা এখনও স্পষ্ট নয়। ডাম্পারটির যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা এখনও জানা যায়নি। পরীক্ষা নিরীক্ষার পর বিষয়টা জানা যাবে বলেই খবর।

[আরও পড়ুন: সোমবার উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, অনন্ত মহারাজের আমন্ত্রণে যাবেন গ্রেটার কোচবিহারের অনুষ্ঠানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে