১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহেশতলার সম্প্রীতি উড়ালপুলে বাস-বাইকের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু একই পরিবারের ৩ জনের

Published by: Tiyasha Sarkar |    Posted: December 24, 2021 3:16 pm|    Updated: December 24, 2021 3:17 pm

Accident in sampriti Flyover, 3 people died | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সম্প্রীতি উড়ালপুলে ভয়ংকর দুর্ঘটনা। বাস ও বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয়েছে একই পরিবারের ৩ জনের। গুরুতর জখম আরও ১ জন। ইতিমধ্যে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অসুস্থ ব্যক্তিকে পাঠানো হয়েছে হাসপাতালে। কীভাবে ঘটল এই মর্মান্তিক দুর্ঘটনা। তা খতিয়ে দেখছে পুলিশ। এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় উড়ালপুলে। 

জানা গিয়েছে, শুক্রবার বেলা ২ টো নাগাদ তারাতলা-বজবজ সংযোগকারী সম্প্রীতি উড়ালপুল ধরে বিয়ে বাড়ি যাচ্ছিলেন একবালপুরের বাসিন্দা মহম্মদ ফিরোজ। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নাগমা খাতুন ও তাঁদের সন্তান ফারদিন। উলটো দিক থেকে আসছিল একটি বাস। রামপুর এলাকায় বাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। রাস্তায় ছিটকে পড়েন মহম্মদ ফিরোজ, তাঁর স্ত্রী ও সন্তান। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় উড়ালপুলে। তড়িঘড়ি পুলিশের তরফে উদ্ধার করা হয় মহম্মদ ও তাঁর স্ত্রী-সন্তানকে।

[আরও পড়ুন: Omicron: আপনার শরীরে বাসা বেঁধেছে ওমিক্রন? দ্রুত বুঝতে রাজ্যে চালু হচ্ছে নতুন পরীক্ষা]

হাসপাতালে নিয়ে যাওয়া হলেই তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই দুর্ঘটনায় জখম হয়েছেন বিষ্ণুপুরের আমতলার বাসিন্দা পঙ্কজকুমার মণ্ডল। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে বিদ্যাসাগর হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। জানা গিয়েছে, বাইক ও বাসটির গতি কত ছিল? কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: Christmas 2021: ৪০০ বছরের ইতিহাসে প্রথমবার, ব্যান্ডেল চার্চে ক্রিসমাস ইভের প্রার্থনার সময়সূচি বদল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে