২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্ধুকে স্টেশনে ছাড়তে যাওয়াই কাল! রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মৃত ২ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 17, 2022 11:46 am|    Updated: June 17, 2022 11:52 am

Accident in south 24 pargana's akra station, 2 youth died | Sangbad Pratidin

ফাইল ছবি।

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) আকড়া স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা। রেললাইন পার করার সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই যুবকের। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

মৃতদের নাম সুরজিৎ ভৌমিক ও শিভম সর্দার। নোদাখালি (Nodakhali) থানার বাখরাহাটের বাসিন্দা সুরজিৎ। এদিকে আকড়া জগন্নাথ নগরের বাসিন্দা শিভম। দুই যুবক একই কোম্পানিতে কাজ করতেন। জানা গিয়েছে, অফিসের কোনও টাকা দিতে বৃহস্পতিবার সুরজিৎ গিয়েছিলেন শিভমের কাছে। রাতে সুরজিৎকে আকড়া স্টেশনে ছাড়তে গিয়েছিলেন শিভম। সেই সময়ই ঘটে বিপত্তি।

[আরও পড়ুন: মা চেয়েছিলেন সরকারি চাকরি, ভুয়ো রেলকর্মী সেজে তোলা আদায় করতে গিয়ে গ্রেপ্তার যুবক]

একই সঙ্গে আপ ও ডাউন লাইনে ট্রেন চলে আসে। প্রত্যক্ষদর্শীদের দাবি, নিয়ম অনুযায়ী দুটি ট্রেন ক্রস করার সময় ট্রেনের সামনে থাকা আলো নিভিয়ে একে অপরকে যাতায়াতের সুবিধা করে দেয়। আর এই আলো নিভিয়ে দেওয়ার কারণে ট্রেন আসছে কিনা তা বুঝতে পারেননি ওই দুই যুবক।

ফলে তাঁরা আপন মনে লাইন পার হচ্ছিলেন। সেই সময়ই দ্রুত গতিতে আসা ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় দুই যুবকের। বিষয়টি নজরে পড়তেই খবর যায় জিআরপিতে। রাতেই দুই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নিছক দুর্ঘটনার কারণেই প্রাণ গিয়েছে ওই দুই যুবকের। তাঁদের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ‘অগ্নিপথ’ বিক্ষোভের আঁচ এবার বাংলাতেও, সাতসকালে একাধিক স্টেশনে বিক্ষোভ, ব্যাহত ট্রেন পরিষেবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে