BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লোকাল ট্রেনের মহিলা কামরায় অ্যাসিড হামলা, জখম ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2017 4:01 am|    Updated: September 12, 2020 12:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনের মহিলা কামরায় উঠে এক মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালাল দুষ্কৃতী। রবিবার রাতে ডাউন ডায়মন্ডহারবার লোকালে ঘটনাটি ঘটে। জখম হন ওই মহিলার এক সহযাত্রীও। দু’জনই আশঙ্কাজনক অবস্থায় এম আর বাঙুরে ভর্তি। ওই মহিলার পরিবারের তরফে অভিযোগ, জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা। পাশাপাশি প্রশ্ন উঠেছে রেলের নিরাপত্তা নিয়েও। রাতের ট্রেনে মহিলা কামরায় কেন কোনও নিরাপত্তা রক্ষী ছিল না, তা নিয়ে সরব হয়েছেন রেলযাত্রীরা।

ভারতে নকল ২০০০ টাকার নোট পাচার করছে পাকিস্তান

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শরীরের অনেকটাই পুড়ে গিয়েছে ওই মহিলার। আশঙ্কাজনক সহযাত্রী মহিলাও। ওই মহিলার বাবার অভিযোগ, কল্যাণপুরের এক প্রোমোটার বেশ কিছুদিন ধরেই তাঁদের হুমকি দিচ্ছিল। কালীপুজোর সময় তাঁদের বাড়িতেও বোমা মারার ঘটনাও ঘটে। এ নিয়ে থানাতে অভিযোগও জানিয়েছে পরিবারটি। কিন্তু হুমকি দেওয়া বন্ধ হয়নি। রবিবার সকালেও হুমকি দেওয়া হয়। এরপরই এই ঘটনা। জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা বলে মনে করছেন ওই মহিলার বাবা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুখে রুমাল চাপা দিয়ে ওই দুষ্কৃতী ট্রেনে ওঠে। একটি মগের মধ্যে অ্যাসিড নিয়ে তা ছুড়ে মারে ওই মহিলার মুখে। প্রশ্ন উঠেছে, রেলের নিরাপত্তা নিয়ে। ট্রেনটি যখন বারুইপুর ছেড়ে কল্যাণপুরের দিকে যাচ্ছিল, ট্রেনে কোনও জিআরপি ছিল না। ছুটির দিন, রাতের ট্রেনের মহিলা কামরায় কেন নিরাপত্তারক্ষী ছিলেন না, তা নিয়ে উঠছে প্রশ্ন। পুলিশ আক্রান্ত মহিলা ও তাঁর সহযাত্রীর বয়ান রেকর্ড করেছে। শুরু হয়েছে তদন্ত।

সুরাটে ভেঙে পড়ল বাড়ি, মৃত একাধিক

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement