৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

হলদিয়ায় মোদির অনুষ্ঠানে কি আসছেন? টুইটারে উত্তর দিলেন দেব

Published by: Suparna Majumder |    Posted: February 3, 2021 2:44 pm|    Updated: February 3, 2021 3:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যাবেন না। বিজেপি নেতা সৌমিত্র খাঁ’কে টুইটারে (Twitter) একথা জানিয়ে দিলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব (Dev)। পাশাপাশি সৌমিত্র এবং তাঁর বর্তমান পার্টিকে শুভেচ্ছাও জানালেন তিনি।

বুধবার একটি সংবাদমাধ্যমের খবর শেয়ার করে দেবকে ট্যাগ করে সৌমিত্র খাঁ (Saumitra Khan) লেখেন, “হলদিয়ায় মোদির সাথে একই মঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী! শোরগোল রাজ্য রাজনীতিতে।” এর উত্তর দিতে গিয়েই দেব লেখেন, “প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার কাজের ক্ষমতা ও সাফল্য নিয়ে গর্বিত। কিন্তু এই অনুষ্ঠানে আমি যোগ দিতে পারছি না, আর তাঁর জন্য আমি সত্যিই ক্ষমাপ্রার্থী। তবে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। আমার রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তুমি সবসময় আমার ভালবাসা ও সম্মানের পাত্র থাকবে। যখন আমরা একই দলের সদস্য ছিলাম, সেই সময় একসঙ্গে কাটানো মুহূর্তগুলো আমার মনে সবসময় থেকে যাবে। এই অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা তো রইলই, তোমার ও তোমার দলের জন্যও আমার শুভেচ্ছা রইল। ভাল থেকো।”

[আরও পড়ুন: ফের ধসের কবলে আসানসোলের খনি এলাকা, মাটির নিচে তলিয়ে গেল বাড়ি, তীব্র আতঙ্ক]

৭ ফেব্রুয়ারি সরকারি কর্মসূচি নিয়ে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। হলদিয়ার সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee)। একইসঙ্গে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাবা তথা কাঁথির সাংসদ শিশির অধিকারী। ঘাটালের তৃণমূল সাংসদ হিসেবে দেবকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। আমন্ত্রণপত্র প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল বঙ্গ রাজনীতিতে। দেব কি এই অনুষ্ঠানে যোগ দেবেন? এই প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। বুধবার টুইটারে নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন বাংলার তারকা সাংসদ।

[আরও পড়ুন: ‘টাকা দিয়ে নয়, কাজ করলেই টিকিট পাবেন’, ভোটের মুখে দলকে কড়া বার্তা মমতার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement