Advertisement
Advertisement

Breaking News

Nadia

পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু, পালটা মার উন্মত্ত জনতার, রণক্ষেত্র নদিয়ার কুলগাছি

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাফ ও বিশাল পুলিশ বাহিনী নেমেছে।

After One dead hitting by police car, clash erupts in Nadia village | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:May 30, 2023 10:53 am
  • Updated:May 30, 2023 2:57 pm

সঞ্জিত ঘোষ, নদিয়া: পুলিশের গাড়ির চাকায় পিষ্ট তিনজন। মৃত্যুও হয় একজনের। আর এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল নদিয়ার (Nadia) ধানতলা থানা এলাকার কুলগাছি গ্রামে। মঙ্গলবার ভোররাতে পুলিশের গাড়ি ভাঙচুর, মারধরের অভিযোগ উঠেছে গ্রামবাসীদের বিরুদ্ধে। ২ পুলিশ কর্মী আহত হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাফ ও বিশাল পুলিশ বাহিনী নেমেছে।

জানা গিয়েছে, নদিয়ার ধানতলার কুলগাছি এলাকায় ভোররাতে হানা দেয় পুলিশ বাহিনী। সেখানে অভিযান চলাকালীন পুলিশের গাড়ির চাকায় তিনজন পিষ্ট হয় বলে খবর। তাঁদের মধ্যে ১৫ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে পুলিশের বিরুদ্ধে ফুঁসে ওঠে গ্রাম। পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়। এমনকী, পুলিশ কর্মীদের মারধর করা হয়েছে বলে অভিযোগ। সবমিলিয়ে কুলগাছি গ্রামে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ বেঁধে যায়। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।

Advertisement

[আরও পড়ুন: অভিষেক-বীরবাহার কনভয়ে ‘হামলার চক্রান্তে’ শুভেন্দু যোগ? তদন্তের দাবি তৃণমূলের]

 

Advertisement

পুলিশ সূত্রে দাবি, গরুচোর সন্দেহে গণপিটুনির অভিযোগ পেয়ে গ্রামে হানা দিয়েছিল পুলিশ। তাঁদের দাবি, অন্ধকারে গ্রাম ছেড়ে দ্রুতগতিতে বেরনোর সময় গ্রাম ছেড়ে বেরনোর সময় গাড়িতে দুজনের ধাক্কা লাগে। তাঁরা আহত হয়েছেন। যদিও মৃত্যুর কথা স্বীকার করেনি পুলিশ। সবমিলিয়ে উত্তপ্ত নদিয়ার কুলগাছি গ্রাম। এলাকায় র‌্যাফ ও বিশাল পুলিশ বাহিনী টহল দিচ্ছে।

[আরও পড়ুন: অভিষেক-বীরবাহার কনভয়ে ‘হামলার চক্রান্তে’ শুভেন্দু যোগ? তদন্তের দাবি তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ