Advertisement
Advertisement
Robbery

ফের সোনার দোকানে ডাকাতি, রানিগঞ্জের পর এবার ডোমজুড়

দোকানের কর্মীদের রিভলবারের বাঁট দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এক কর্মচারী গুরুতর জখম, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

Again robbery in Gold Jewellery shop in Domjur

ফের সোনার দোকানে ডাকাতি। নিজস্ব চিত্র।

Published by: Paramita Paul
  • Posted:June 11, 2024 1:48 pm
  • Updated:June 11, 2024 5:02 pm

অরিজিৎ গুপ্ত, হাওড়া: পুরুলিয়া, রানাঘাট, আসানসোলের পর এবার ডোমজুড়ে দুঃসাহসিক ডাকাতি। ভরদুপুরে সোনার দোকান লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা। দোকানের কর্মীদের রিভলবারের বাঁট দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এক কর্মচারী গুরুতর জখম, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। তদন্তে নেমেছে হাওড়া সিটি থানার পুলিশ।

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ আচমকাই বাইকে চেপে ডোমজুড়ের ফোকোর দোকান এলাকার ওই সোনার দোকানে চড়াও হয় দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুই বাইকে চেপে এসেছিল চারজন দুষ্কৃতী। সঙ্গে আগ্নেয়াস্ত্রও ছিল। সেই সময় দোকানে দুজন মালিক ও দুই কর্মচারী ছিলেন। আচমকা চড়াও হতেই ডাকাতিতে বাধা দেয় তারা। 

Advertisement

[আরও পড়ুন: শেয়ার বাজারে বড়সড় দুর্নীতি! মোদি-শাহের বিরুদ্ধে তদন্তের দাবিতে সেবির দ্বারস্থ তৃণমূল]

দোকানে ঢুকেই কর্মীদের শাসায় দুষ্কৃতীরা। এমনকি মারধরও করে। ডাকাতিতে বাধা দেওয়ায় রিভলবারের বাঁট দিয়ে মারধর করা হয়। গুরুতর জখম হন এক কর্মী। তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন হাওড়া সিটি পুলিশের উচ্চপদস্থ কর্মীরা। সিসিটিভি খতিয়ে দেখে তদন্ত শুরু করেছেন তাঁরা। গোটা দোকান সাফ করে দেওয়া হয়েছে বলেই খবর। মোট ক্ষয়ক্ষতির পরিমান এখনও জানা যায়নি।

Advertisement

প্রসঙ্গত, রবিবার দুপুরে রানিগঞ্জের একটি বিখ্যাত স্বর্ণবিপণিতে ডাকাতির ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মোট সাতজন দুষ্কৃতী ছিল। সকলেই গুলি চালাতে চালাতে পালিয়ে যায়। তাদের হাতে ছিল একটি ব্যাগ। পালটা গুলি চালায় পুলিশও। তাতে দুষ্কৃতী দলের একজন জখম হয়। ওই জখমই সুরজ কুমার সিং। ‘মোস্ট ওয়ান্টেড’ ওই ডাকাতটির কোমরে গুলি লাগে।

[আরও পড়ুন: NEET কাউন্সেলিংয়ে স্থগিতাদেশের আর্জি খারিজ, কী জানাল সুপ্রিম কোর্ট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ