BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এত ভালবেসে গেয়েছিলেন’, দলবদলের পরেও অগ্নিমিত্রার ভোটপ্রচারে হিট বাবুলের গান

Published by: Sayani Sen |    Posted: March 26, 2022 4:36 pm|    Updated: March 26, 2022 4:37 pm

Agnimitra Paul plays Babul Supriyo's anti-TMC song during poll campaign । Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: ফের বিজেপির নির্বাচনী প্রচারের ব্যবহার হল বাবুল সুপ্রিয়র গান। আসানসোল উপনির্বাচনের প্রচারে এই গান শোনা যায়। দলবদলের পরেও কেন বাবুলের গান বিজেপির মিছিলে শোনা গেল, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। কেন এখনও বাবুলের গান ব্যবহার করা হচ্ছে, সে ব্যাখ্যাও দিয়েছেন আসানসোলের বিজেপি তারকা প্রার্থী তথা রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)।

শনিবার ধেমোমেন কোলিয়ারি থেকে মিঠানি হয়ে অগ্নিমিত্রা পল নিয়ামতপুর পর্যন্ত রোড শো করেন। এদিন হুডখোলা গাড়িতে তিনি রোড শো করেন। রোড শোর শুরু এবং শেষের দিকে মাইকে ক্রমাগত বাজছিল বাবুল সুপ্রিয়র গাওয়া গান, “এই তৃণমূল (TMC) আর না।”

Agnimitra Paul

এ প্রসঙ্গে অগ্নিমিত্রা পল বলেন, “বাবুলদা এত ভালবেসে, যত্ন করে গানটি গেয়েছিলেন। আমরা কি আর সেই গানকে অসম্মান করতে পারি বা ফেলে দিতে পারি? ওনার গানের মধ্যেই তো রয়েছে “কালীঘাটের টালির চালা/ ওই চোরেদের পাঠশালা।” এই গান আসানসোলের মানুষ শুনেছেন। এখানকার মানুষ দেখুক তিনি কীভাবে প্রতারণা করে পালিয়েছেন। মানুষের স্মৃতিতে আনার জন্যই সেই গানকে আমরা ব্যবহার করছি।”

[আরও পড়ুন: পরা যাবে না ছেঁড়া জিনস, কলকাতার কলেজের নয়া পোশাক ফতোয়া নিয়ে তুঙ্গে বিতর্ক!]

এদিকে, অগ্নিমিত্রা পলের মতো আসানসোলে নির্বাচনী প্রচারে অনুব্রত মণ্ডলকেও (Anubrata Paul) দেখা গিয়েছে। আর তা নিয়েই অশান্তির আশঙ্কা করছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। শনিবার নির্বাচনী প্রচারে বেরিয়ে আশঙ্কার কথাই বলেন। তিনি বলেন, “অনুব্রত মণ্ডল ভায়োলেশনের প্রতীক। উনি যেখানেই থাকেন সেখানে লাশের বন্যা বয়ে যায়। আমরা শুনেছি তিনি নাকি আসানসোলের লোকসভা উপনির্বাচনের দায়িত্ব পেয়েছেন। তাই আমরা নির্বাচন কমিশনকে অভিযোগ জানাব ওনাকে যেন আসানসোল থেকে হটিয়ে দেওয়া হয়। আমরা সুস্থ ও শান্তির নির্বাচন চাই।”

রামপুরহাটের বগটুই কাণ্ড নিয়ে এদিন সুর চড়ান অগ্নিমিত্রা। অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তারির দাবি জানান তিনি। কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা নিয়েও অসন্তোষ প্রকাশ করেন বিজেপি (BJP) প্রার্থী। আসানসোল আর বালিগঞ্জ উপনির্বাচনে নিরাপত্তার স্বার্থে ১৩৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত। তবে আসানসোলের তারকা বিজেপি প্রার্থীর দাবি, শুধুমাত্র আসানসোলেই ২০০ থেকে ২৫০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী প্রয়োজন। না হলে সব বুথে নিরাপত্তা দেওয়া সম্ভব নয়।

অনুব্রত মণ্ডলকে আক্রমণের পালটা জবাব দিয়েছেন তৃণমূল (TMC) নেতা তথা পৌর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “অতীতে অনুব্রত মণ্ডলের তত্ত্বাবধানে কেন্দ্রীয় বাহিনী নিয়ে ভোট হয়েছে। সেখানে তো কখনও অশান্তি হয়নি। তাহলে এখন অশান্তির আশঙ্কা কীসের? আসলে প্রচারে আসার জন্য এসব কথা বলছেন অগ্নিমিত্রা পল।”

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা সংক্রমিত ১৬৬০, মোট মৃতের সংখ্যা ছাড়াল ৫ লক্ষ ২০ হাজারের গণ্ডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে