BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি কাউন্সিলরের বাড়ির সামনে টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ অ্যাম্বুল্যান্স চালকদের

Published by: Subhamay Mandal |    Posted: August 3, 2019 4:58 pm|    Updated: August 3, 2019 7:14 pm

Ambulance drivers stage protest outside Bongaon BJP leader's house

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: অ্যাম্বুল্যান্স চালকদের মাসিক চাঁদার টাকা নিজের অ্যাকাউন্টে রেখে দিয়ে বিজেপি কাউন্সিলর সেই টাকার হিসেব দিচ্ছেন না। টাকা ফেরতের দাবিতে অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে ওই কাউন্সিলরের বাড়ির সামনে বিক্ষোভ দেখায় চালকেরা৷ কাউন্সিলরের নাম দীপ্তেন্দু বিকাশ বৈরাগী। তিনি বনগাঁ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর৷ তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগদান করেছেন তিনি।

শনিবার বেলা বারোটা নাগাদ বনগাঁ ঠাকুরপল্লির দীপ্তেন্দু বাবুর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় ২৫-৩০ জন অ্যাম্বুল্যান্স চালক। অবিলম্বে টাকা ফেরতের আরজি জানায় তাঁরা। চালকদের অভিযোগ, বনগাঁ হাসপাতালের সামনের একটি ইউনিয়নভুক্ত ৪০-৪৫ জন অ্যাম্বুল্যান্সের কাছ থেকে তিন থেকে সাড়ে তিন বছর ধরে মাসিক ৫০ টাকা সদস্য চাঁদা ও ভাড়া প্রতি ৫০ টাকা করে ৩ লক্ষ ৩১ হাজার ৭৭৫ টাকা নিয়েছেন কাউন্সিলর। চালক পরেশ চৌধুরি বলেন, “যে টাকা অ্যাম্বুল্যান্স সমিতির নামে ব্যাংকে অ্যাকাউন্ট করে রাখার কথা ছিল তা তিনি নিজের অ্যাকাউন্টে রেখেছেন। দীর্ঘদিন তাঁরা ওই টাকা চেয়ে পাচ্ছেন না বলে জানান উৎপল দত্ত নামে এক চালক। এদিন বারোটা নাগাদ দীপ্তেন্দু বৈরাগী বাড়ির সামনে টাকা ফেরতের দাবিতে ২৫-৩০ জন অ্যাকাউন্ট চালকেরা গাড়ি নিয়ে উপস্থিত হন৷ কাউন্সিলরকে বাড়িতে না পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। প্রশাসনের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন তাঁরা।

কাউন্সিলর বাড়িতে না থাকায় এই বিষয়ে তাঁর স্ত্রী লিপিকা বৈরাগী বলেন, স্বামী বিজেপিতে যোগদান করায় তার বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে৷ তপু মুন্সি নামে এক তৃণমুল নেতা ওই ইউনিয়নের টাকা পয়সার বিষয় দেখভাল করতেন। এই বিষয়ে উনি কিছুই জানেন না। ওনার অ্যাকাউণ্টে টাকা থাকলে ফেরত দেওয়া হবে।” ফোনে দীপ্তেন্দুবাবু জানান, “বিজেপিতে যোগদান করায় তার বিরুদ্ধে চক্রান্ত চলছে। তিনি ওই ইউনিয়নের কেউ নন৷ স্থানীয় তৃণমূল নেতা তপু মুন্সি সমস্ত কিছু করেছিলেন। যদি তার অ্যাকাউন্টে চালকদের কোনও টাকা থেকে থাকে তা ফেরত দিয়ে দেবেন বলে জানান তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে