Advertisement
Advertisement
Amit Shah

‘যত অত্যাচার করবেন, দলে ততই বাড়বে শুভেন্দুর গুরুত্ব’, পুলিশি হানা নিয়ে তৃণমূলকে শাহী চ্যালেঞ্জ

ভূপতিনগরের সভা থেকে শাহের দাবি, বিজেপি কর্মীরা পুলিশকে ভয় পায় না। তল্লাশি চালিয়ে পুলিশকে খালি হাতে ফিরতে হয়েছে বলেও দাবি করলেন তিনি। এর পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর খোঁচা, পুলিশি 'অপব্যবহার' বন্ধ না করলে বাংলায় একটাও আসন পাবে না তৃণমূল।

Amit Shah challenges TMC over police search at Suvendu Adhikari's residence
Published by: Paramita Paul
  • Posted:May 22, 2024 12:59 pm
  • Updated:May 22, 2024 2:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) বাড়িতে পুলিশি তল্লাশি ঘটনায় সরব অমিত শাহ (Amit Shah)। বুধবার ভূপতিনগরের সভা থেকে তাঁর দাবি, বিজেপি কর্মীরা পুলিশকে ভয় পায় না। তল্লাশি চালিয়ে পুলিশকে খালি হাতে ফিরতে হয়েছে বলেও দাবি করলেন তিনি। এর পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর খোঁচা, পুলিশি ‘অপব্যবহার’ বন্ধ না করলে বাংলায় একটাও আসন পাবে না তৃণমূল। তাঁর চ্যালেঞ্জ, মমতা বন্দ্যোপাধ্যায় যত অত্যাচার করবেন, দলে ততই বাড়বে শুভেন্দুর গুরুত্ব।

কোলাঘাটের ভাড়াবাড়িতে পুলিশি তল্লাশির খবর এসএমএস মারফত অমিত শাহকে জানিয়েছিলেন শুভেন্দু। বুধবার কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে ভূপতিনগরে সভা করেন তিনি। সেই মঞ্চ থেকেই শুভেন্দুর বাড়িতে পুলিশি তল্লাশি নিয়ে সরব হন। জানান, বিমান থেকে নেমেই খবরটা তিনি পেয়েছেন। সুর চড়িয়ে শাহের হুঁশিয়ারি, “শুভেন্দু বিজেপির সদস্য। আর বিজেপির সদস্যরা আপনার পুলিশকে ভয় পায় না।”

Advertisement

[আরও পড়ুন: নিউটাউনে ‘খুন’ বাংলাদেশের সাংসদ, ৮ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার দেহ]

ভোট ঘোষণার পর পর মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে হানা দিয়েছিল ইডি। সেখান থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছিল। এদিন নাম না করে সেই প্রসঙ্গই টেনে আনেন শাহ। বলেন, “তৃণমূল মন্ত্রীর বাড়িতে তল্লাশি চালিয়ে ৫১ কোটি টাকা উদ্ধার হয়েছিল। কিন্তু শুভেন্দুর বাড়িতে তল্লাশি চালিয়ে চার আনাও পায়নি।” এর পরই তৃণমূল সুপ্রিমোকে হুঁশিয়ারি দিয়ে বিজেপির সেকেন্ড-ইন-কমান্ড বলেন, “পুলিশের অপব্যবহার বন্ধ করে দিন। নয়তো বাংলার মানুষ যে ২-৪টে আসন দিত, সেটাও দেবে না।”

Advertisement

শেষে শাহের খোঁচা, “মমতা দিদি শুভেন্দুকে যত অত্যাচার করবে, বিজেপি ওকে তত বড় ব্যক্তি করবে।”

প্রসঙ্গত, মঙ্গলবার রাত থেকে অ্যাকশনে নেমেছে পুলিশ। প্রথমে কোলাঘাটে শুভেন্দুর ভাড়াবাড়ি কাম অফিসে হানা দেয় পুলিশ। তল্লাশি চালায় বলে অভিযোগ। খবর পেয়ে তড়িঘড়ি কেশপুর থেকে ছুটে আসেন বিরোধী দলনেতা। থানার সামনে ধরনা দেন। এদিন কলকাতা হাই কোর্টের দ্বারস্থও হয়েছেন তিনি। এবার শুভেন্দুর পাশে দাঁড়িয়ে রাজ্যকে কড়া বার্তা দিলেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ‘রেমাল’, ষষ্ঠ দফা ভোটে ঝড় সামলাতে কী পদক্ষেপ নির্বাচন কমিশনের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ