ad
ad

Breaking News

Amit Shah

চলতি মাসে বঙ্গ সফরে মায়াপুরে যাবেন শাহ, এবার কৃষ্ণ আবেগে শান?

এর আগে গত ২০২১ সালেও মায়াপুরের ইসকন মন্দিরে গিয়েছিলেন তিনি।

Amit Shah to Mayapur during his visit to WB । Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sayani Sen
  • Posted:February 12, 2024 11:33 am
  • Updated:February 12, 2024 2:17 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: লোকসভা নির্বাচনের আগে ফের বাংলামুখী শীর্ষ বিজেপি নেতৃত্ব। রাজ্যে আসছেন অমিত শাহ। তেমন কোনও বদল না ঘটলে আগামী ২৮ ফেব্রুয়ারি গভীর রাতে কলকাতায় পৌঁছনোর কথা তাঁর। পরদিনই তিনি যাবেন মায়াপুরের ইসকন মন্দিরে। এবার কৃষ্ণভক্তদের আবেগ ছুঁতেই কি ইসকনে যাবেন অমিত শাহ? ওয়াকিবহাল মহলে তা নিয়ে চর্চা তু্ঙ্গে।

গেরুয়া শিবির সূত্রে খবর, আগামী ২৮ ফেব্রুয়ারি গভীর রাতে কলকাতায় পৌঁছবেন শাহ। শহরেই করবেন রাত্রিবাস। তার পরদিন যাবেন মায়াপুরে। মন্দির দর্শন করবেন। রানাঘাট-সহ বেশ কয়েকটি লোকসভার নেতাদের সঙ্গে বৈঠক করবেন। কলকাতায় ফিরেও দলীয় বৈঠক করতে পারেন শাহ। উচ্চমাধ্যমিক পরীক্ষা থাকায় কোনও প্রকাশ্য সমাবেশ করবেন না বলেই জানা গিয়েছে। যদিও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এখনও পর্যন্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি নিয়ে কিছুই নিশ্চিত করেননি। তিনি জানান, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি নিয়ে এখনই কিছু জানা সম্ভব নয়। তবে ফেব্রুয়ারির শেষে তিনি বাংলায় থাকবেন বলেই কথা দিয়েছেন।”

[আরও পড়ুন: ভারতের বিরাট কূটনৈতিক জয়, মুক্তি পেলেন কাতারে বন্দি ৮ প্রাক্তন নৌসেনা কর্তা]

উল্লেখ্য, হাজারও বিতর্কের মাঝে সম্প্রতি CAA নিয়ে আশ্বাস দেন শাহ। দিল্লিতে দাঁড়িয়ে লোকসভা নির্বাচনের আগেই সংশোধিত নাগরিকত্ব আইন বা CAA লাগু হবে বলেই বড়সড় দাবি করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। মতুয়া আবেগের পর তবে এবার কৃষ্ণ আবেগে শান দেওয়াই লক্ষ্য তাঁর? লোকসভা নির্বাচনের আগে বঙ্গ সফরে এসে শাহের ইসকন মন্দিরে যাওয়ার সিদ্ধান্ত যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। এর আগে গত ২০২১ সালেও মায়াপুরের ইসকন মন্দিরে গিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: ইন্টারভিউ ছেড়ে চলে যান মমতা, এক যুগ পর রাজ্যসভার ভোটে TMC প্রার্থী সেই সাগরিকা, কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ