২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রিল বানাতে ভালবাসি, নিজেকে বদলাব না’, সমালোচকদের জবাব ‘Amrela’ গার্লের

Published by: Sayani Sen |    Posted: July 1, 2022 5:09 pm|    Updated: July 1, 2022 5:22 pm

'Amrela' Girl Sudipta Biswas opens up after row । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের জবাব দিলেন ‘আমব্রেলা’ বানান ভুল বলা উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। কারও জন্য নিজেকে বদলাবেন না বলে সাফ জানালেন ওই পড়ুয়া। রিলস বানানো কোনভাবেই ছাড়বেন না, এমন চ্যালেঞ্জও ছুঁড়ে দিলেন তিনি। অভিভাবকদের আক্রমণ না করার আরজিও জানান পড়ুয়া।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নদিয়ার ছাত্রী সুদীপ্তা বিশ্বাস (Sudipta Biswas) বলেন, “তোমরা আমাকে নিয়ে ট্রোল ভিডিও করেছ, রোস্ট করেছ, মিম তৈরি করেছ, আমি সবটাই মেনে নিয়েছি। তারপর ফেক খবর ছড়িয়েছো। আমি নাকি মারা গিয়েছি। ইনস্টাগ্রামেও মায়ের সঙ্গে আমার একটা রিল ভিডিও ছিল। সেখান থেকে একটা রোস্ট ভিডিও করেছে অনেকে। আপনারা কি মায়ের সঙ্গে তৈরি ভিডিওটির তারিখ দেখেছেন?”

Sudipta-Biswas

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়, কেমন আছেন বিরোধী দলনেতা?]

উল্লেখ্য, সম্প্রতি এক ইউটিউবার সুদীপ্তা এবং তাঁর মায়ের একটি রিল নিয়ে ব্যক্তিগত আক্রমণ করেন। তিনি দাবি করেন, আগে ছেলেমেয়ে কোনও পরীক্ষায় খারাপ ফলাফল করলে বাবা-মা বকাঝকা করতেন। তবে বর্তমানে সে সব হয় না। পরিবর্তে রিল তৈরি করেন মায়েরা। ইনস্টাগ্রামে আপলোড করা ওই রিলটির তারিখ দেখিয়ে ইউটিউবারকে পালটা জবাব দেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। সমালোচকদের যোগ্য জবাব দেওয়ার পাশাপাশি হাত জোড় করে ছাত্রীর একটাই আরজি, অভিভাবকদের কথা ভেবে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসিঠাট্টা করা বন্ধ হোক।

উল্লেখ্য, উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশের পর দেখা যায় নদিয়ার কিশোরী সুদীপ্তা বিশ্বাস রাষ্ট্রবিজ্ঞানে লেটার পেয়েছেন। তবে ইংরাজিতে পাশ করতে পারেননি। এরপর পরীক্ষায় পাশের দাবিতে রাস্তায় বসে আন্দোলনে শামিল হয়েছিলেন ওই ছাত্রী। সেই সময় সাংবাদিকের প্রশ্নের জবাব দিতে দেখা যায় তাঁকে। এক সাংবাদিক তাঁর থেকে ‘আমব্রেলা’ বানান জানতে চান। ‘Umbrella’-র পরিবর্তে ভুল করে ‘Amrela’ বানান বলেন তিনি। আর তার জেরে চোখের নিমেষে ভাইরাল হয়ে গিয়েছিলেন ওই ছাত্রী।

তাঁকে সমালোচনা করেন অনেকে। সুদীপ্তার বাবা দাবি করেন, মানসিক অবসাদেও ভুগতে শুরু করেন তাঁর মেয়ে। ওই ছাত্রীটি আত্মহত্যা করেছেন বলে গুজবও রটে গিয়েছিল। এত বিতর্কের পর এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সমালোচকদের জবাব দিলেন আমব্রেলা গার্ল।

[আরও পড়ুন: বিধান রায়ের জন্মদিবসে বিধানসভায় ‘অনুপস্থিত’ বিজেপি, বিরক্ত স্পিকার, পালটা দিলেন অগ্নিমিত্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে