BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়, কেমন আছেন বিরোধী দলনেতা?

Published by: Sulaya Singha |    Posted: July 1, 2022 2:51 pm|    Updated: July 1, 2022 3:53 pm

Truck hits convoy, BJP's Suvendu Adhikari escapes unharmed | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দুর্ঘটনার কবলে পড়ল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। কাঁথি থেকে তমলুক যাওয়ার পথে মারিশদার কাছে দুর্ঘটনাটি ঘটে। তবে তাঁর গাড়িতে ধাক্কা লাগেনি। কনভয়ের যে গাড়িটিতে সেনা-বাহিনীর জওয়ানরা ছিলেন, সেটিই দুমড়ে-মুছড়ে গিয়েছে। নিরাপদেই রয়েছেন শুভেন্দু অধিকারী।

পুলিশ সূত্রে খবর, আজ, শুক্রবার বেলা দেড়টা নাগাদ নিজের বাড়ি ‘শান্তিকুঞ্জ’ থেকে বের হন শুভেন্দু। রথযাত্রা উপলক্ষে প্রথমে তমলুকে যাওয়ার কথা ছিল তাঁর। সেই মতো কাঁথি থেকে নন্দকুমারের দিকে যাচ্ছিল শুভেন্দুর (Suvendu Adhikari) কনভয়। জানা গিয়েছে, মারিশদার কাছে একটি পেট্রল পাম্পের কাছে দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি দিঘা-কল্যাণী রুটের বাস পেট্রল পাম্পে ঢুকছিল। সেই বাসটিই চেপে দেয় কনভয়ে থাকা সিআরপিএফের গাড়িটিকে। সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের ওই গাড়িটি ধাক্কা মারে একটি ট্রাকে। একেবারে দুমড়ে-মুছড়ে যায় গাড়িটি।

Car
দুর্ঘটনার কবলে পড়া গাড়িটি

[আরও পড়ুন: বিধান রায়ের জন্মদিবসে বিধানসভায় ‘অনুপস্থিত’ বিজেপি, বিরক্ত স্পিকার, পালটা দিলেন অগ্নিমিত্রা]

যদিও এই ঘটনায় কারও বিশেষ আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী। ট্রাকটির চালক আপাতত পলাতক। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তবে শুভেন্দু অধিকারী একেবারে নিরাপদেই আছেন। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রেখেই তমলুকের উদ্দেশে এরপর রওনা দেয় শুভেন্দুর কনভয়।

কিন্তু নতুন করে তাঁর কনভয় দুর্ঘটনার কবলে পড়ায় ফের রাজনৈতিক মহলের একাংশ প্রশ্ন তুলছে, বিষয়টা কি পূর্ব পরিকল্পিত? ইতিমধ্যেই বিজেপি নেতারা দোষীদের দ্রুত গ্রেপ্তার করার দাবি তুলেছেন। অভিযোগ উঠেছে বিরোধী দলনেতার নিরাপত্তায় গাফিলতি নিয়েও। যদিও শাসক দলের তরফে সমস্ত অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বন্যায় ডুবেছে অসম, এবার রাস্তাতেই কেমোথেরাপি দিতে হচ্ছে ক্যানসার আক্রান্তদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে