BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শিলিগুড়িতে রেলিং টপকে খাদে গাড়ি, ঘটনাস্থলে মৃত ২ পর্যটক

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 10, 2020 9:40 pm|    Updated: March 10, 2020 9:40 pm

An Images

শুভদীপ রায় নন্দী, শিলিগুড়ি: সিকিম থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার পর্যটকদের একটি গাড়ি। এদিন দুপুরে পাহাড়ের রেলিং টপকে সোজা খাদে গিয়ে পড়ে গাড়িটি। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মারা যান ২ জন। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার দুপুরেই একটি বিকট শব্দে হঠাৎ চমকে যান শিলিগুড়ির কিউখোলার বাসিন্দারা। তারা দেখেন পূর্ব শিলিগুড়ি থেকে কলকাতাগামী একটি চার চাকার পর্যটকদের একটি গাড়ি রেলিং টপকে খাদে গিয়ে পড়ে। তৎখনাত স্থানীয়রা পুলিশ খবর দেয়। তড়িঘড়ি পুলিশ ধটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এরপর আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মধ্যে ২ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে গুরুতর আহত অবস্থায় রোংলি হাসপাতালে ভরতি বাকি ৯ পর্যটক। পর্যটকদের মধ্যে মারা যান ঝরনা সাহা, ঋষিপ্রিয়া ঘোষ। এর মধ্যে ঋষিপ্রিয়া ঘোষ স্কুলের পড়ুয়া। আহত ও মৃতরা সকলেই বারাসতের বাসিন্দা। আহতদের মধ্যেও রয়েছে ৮ বছরের একটি শিশু। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন গাড়ির চালক সূরজ ছেত্রীও।

[আরও পড়ুন: ২১৫ বছরের রীতি মেনে দোলেই দু্র্গা আরাধনা হয় এই শহরে]

প্রত্যক্ষদর্শী জানান, ওভারটেক করতে গিয়ে রাস্তার রেলিং টপকে খাদে পড়ে যায় গাড়িটি। আহত হয়ে হাসপাতালে ভরতি রয়েছেন গাড়ির চালকও।

[আরও পড়ুন: সংশোধানাগারে বন্দির হাতে মোবাইল! ঘটনায় হতবাক পুরুলিয়া কারারক্ষীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement