BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদ্যপানের প্রতিবাদের জের, শ্বাসরোধ করে বাবাকে ‘খুন’ করল ছেলে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 28, 2020 11:35 am|    Updated: August 28, 2020 5:31 pm

An Images

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: মদ্যপানের প্রতিবাদ করায় ছেলের হাতে প্রাণ গেল বাবার! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) দক্ষিণ হিঙ্গলগঞ্জের মালোপাড়ায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত বিশ্বজিৎ হালদার প্রতিদিনই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরত। চিৎকার-চেঁচামেচি, ঝামেলা করত। বাবা বিশ্বনাথ হালদার একাধিকবার ছেলেকে বোঝানোর চেষ্টাও করেছেন। কিন্তু তাতে আদতে কোনও লাভ হয়নি। বাবার কথার তোয়াক্কা কোনওদিনই করেনি অভিযুক্ত। নিজের ইচ্ছে মতোই চলত সে। বৃহ্স্পতিবার রাতেও একইভাবে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে বিশ্বজিৎ। ঘরে ঢোকার সময় বাবা দরজা আটকায়। সেই সময় দু’জনের মধ্যে শুরু হয় বচসা। অভিযোগ, তখনই বৃদ্ধ বাবাকে মারধর করতে শুরু করে অভিযুক্ত। এরপর আচমকা গলা টিপে ধরলে মৃত্যু হয় বিশ্বনাথবাবুর।

[আরও পড়ুন: রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ছাড়াল দেড় লক্ষ, করোনাজয়ীর হার ৮০ শতাংশেরও বেশি]

খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় পুলিশ। গ্রেপ্তার করে অভিযুক্তকে। প্রতিবেশীদের কথায়, বিশ্বজিৎ নিত্য অশান্তি করত। পরিবার শুধু নয়, তাঁরাও তার আচরণে বিরক্ত ছিল। তবে এমন পরিণতি কল্পনাও করেননি কেউ। এই ঘটনার পর অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন অভিযু্ক্তরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত যথাযথ শাস্তি পাবেই।

[আরও পড়ুন: রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ছাড়াল দেড় লক্ষ, করোনাজয়ীর হার ৮০ শতাংশেরও বেশি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement