৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। সোমবার গভীর রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের দাসপুরের কলাইকুন্ডু গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে আটক করেছে দাসপুর থানার পুলিশ। তবে আদৌ সম্পত্তির জন্যই এই ঘটনা কি না তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ছেলের শাস্তির দাবি জানিয়েছেন বৃদ্ধের স্ত্রী।

[আরও পড়ুন: দিনভর টানাপোড়েন, ২২টি গাড়ির কনভয়ে গভীর রাতে নানুর পৌঁছল বিজেপি কর্মীর দেহ]

পূর্ব মেদিনীপুরের দাসপুরের কলাইকুন্ডা গ্রামের বাসিন্দা সুহাগ মিটে। স্ত্রী ও বড় ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে ওই গ্রামেই বাস ওই বৃদ্ধের। স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে বড় ছেলে অভিজিৎ মিটের সঙ্গে অশান্তি চলছিল ওই বৃদ্ধের। গ্রামের তরফে তা মেটানোর চেষ্টাও করা হয়েছিল। কিন্তু তাতে কোনও ফল মেলেনি। জানা গিয়েছে, সোমবার রাতে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন ওই বৃদ্ধ। পাশের ঘরে ছিলেন তাঁর স্ত্রী। অভিযোগ, সেই সময় আচমকা বাবার ঘরে হানা দেয় অভিজিৎ। ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে বাবাকে খুন করে ওই যুবক। এরপর মৃত্যু নিশ্চিত করতে দেওয়ালে বাবার মাথাও ঢুকে দেয় গুণধর ছেলে এমনটাই অভিযোগ। পরে ঘর থেকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় বৃদ্ধের দেহ।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় দাসপুর থানার পুলিশ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে পুলিশের তরফে। জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই আটক করা হয়েছে অভিযুক্ত অভিজিৎকে। জানা গিয়েছে, নেপালে কর্মরত ওই বৃদ্ধের ছোট ছেলে। বাবার মৃত্যুর খবর পেয়ে ইতিমধ্যেই গ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। ঘটনাটি প্রকাশ্যে আসতেই কান্নায় ভেঙে পড়েছেন বৃদ্ধার স্ত্রী। তিনি জানান, দীর্ঘদিন ধরেই স্বামী ও ছেলের মধ্যে অশান্তি চলছিল। প্রায়ই কথা কাটাকাটিও হতো। কিন্তু তার পরিণতি যে এরকম হতে পারে তা ভাবতেও পারেননি তিনি।

[আরও পড়ুন: মুর্শিদাবাদের নওদায় পার্টি অফিসেই দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল নেতা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং