২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

সম্পত্তি দখল করতে বৃদ্ধা মাকে বেধড়ক মার ছেলের, ঝাঁটা পেটা করে ঘরছাড়া করল বউমা!

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2020 4:07 pm|    Updated: October 2, 2020 4:21 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: সম্পত্তি হাতাতে বৃদ্ধা মায়ের উপর অমানুষিক অত্যাচারের অভিযোগ উঠল ছেলে ও বউমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাসনাবাদের (Hasnabad) চাঁদপুরে। বৃহস্পতিবার রাতে বেধড়ক মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়া হয় ওই বৃদ্ধাকে। বর্তমানে টাকি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

জানা গিয়েছে, বসিরহাট মহাকুমার হাসনাবাদ থানার পাটলি খানপুর গ্রাম পঞ্চায়েতের উত্তর চাঁদপুরের বাসিন্দা ওই বৃদ্ধার নাম সালেয়া বিবি। বছর তিনেক আগে স্বামীর মৃত্যুর পর থেকে ছেলে ইসমাইল ও বউমা খাদিজা বিবির সঙ্গেই থাকতেন সালেয়া। অভিযোগ, দীর্ঘদিন ধরেই বৃদ্ধার শেষ সম্বল আড়াই কাঠা জমি ও বাড়ি নিজেদের নামে করে নেওয়ার চেষ্টা করছিল ইসমাইল ও তাঁর স্ত্রী। বাবার মৃত্যুর পর সম্পত্তি হাতাতে মার উপর অকথ্য অত্যাচার শুরু করে তাঁরা। বাধ্য হয়ে মাস ছয়েক আগে মেয়ের বাড়ি চলে যান বৃদ্ধা। পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেছে ভেবে কিছুদিন আগে বাড়ি ফিরে আসেন তিনি। ফেরার পরও একই পরিস্থিতির সম্মুখীন হন সালেয়া। কমার তো প্রশ্নই নেই, উলটে কয়েকগুণ বেড়ে যায় অত্যাচারের মাত্রা।

[আরও পড়ুন: মমতাকে টুইট খোঁচার পালটা জবাব, ধনকড়কে ‘নৈ-রাজ্যপাল’ বলে কটাক্ষ মন্ত্রী ব্রাত্য বসুর]

বৃহস্পতিবার রাতে বাঁশ-লাঠি ও ঝাঁটা দিয়ে বেধড়ক মারধর করা হয় বৃদ্ধাকে। এরপর রাতের অন্ধকারে তাকে বাড়ি থেকে বের করে দেয় ইসমাইল ও তাঁর স্ত্রী। তাঁদের সহযোগিতা করে খাদেজা বিবির বাপের বাড়ির লোকেরা। ঘটনাটি টের পেয়ে রাতেই প্রতিবেশীরা সালেয়াকে টাকি গ্রামীণ হাসপাতালে ভরতি করে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। জানা গিয়েছে, ইতিমধ্যেই ইসমাইল, খাদিজা ও তাঁর বাপের বাড়ির সদস্যদের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: রেলের পিলারে হাঁটু মোড়া অবস্থায় ঝুলছে যুবকের দেহ! খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement