BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

সম্পত্তির জন্য নিত্য মারধর করে ছেলে-বউমা! আদালতের দ্বারস্থ বৃদ্ধা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 19, 2020 1:09 pm|    Updated: November 19, 2020 1:09 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: সম্পত্তির দাবিতে বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ উঠল ছেলে ও বউমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূ্র্ব বর্ধমানের (Purba Bardhaman) জামালপুরে। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন বৃদ্ধা।

জানা গিয়েছে, বর্ধমানের জামালপুরের শিপতাই এলাকার বাসিন্দা ওই বৃদ্ধা। তাঁর দুই ছেলে। বড় ছেলে কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই বাইরে থাকে। ছোট ছেলে-বউমার সঙ্গেই থাকতেন বৃদ্ধা। অভিযোগ, সম্পত্তি লিখে দেওয়ার জন্য দীর্ঘদিন ধরেই বৃদ্ধার উপর হেনস্থা করত তাঁর ছোটো ছেলে ও বউমা। মারধরও করত। সম্প্রতি তাঁর অসুস্থতার সুযোগকে কাজে লাগিয়ে সম্পত্তি নিজেদের নামে লিখিয়ে নেওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। সই করতে রাজি না হওয়ায় চলে মারধর। বালিশ চাপা দিয়ে খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ। বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাঁকে উদ্ধার করে।

[আরও পড়ুন: হাফ সেঞ্চুরির পথে চন্দ্রমুখী আলু, উৎসবের মরশুমে ঊর্ধ্বমুখী অন্যান্য সবজির দামও]

এরপরই জামালপুর থানার দ্বারস্থ হন বৃদ্ধা। থানা ডায়েরি নিলেও আদতে লাভ কিছুই হয়নি বলেই অভিযোগ বৃদ্ধার। এরপরই বাধ্য হয়ে বর্ধমান সিজেএম আদালতে মামলা রুজু করেন তিনি। জানা গিয়েছে, আদালতের তরফে জামালপুর থানার ওসিকে অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। তবে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রীয়তার অভিযোগ মানতে নারাজ জামালপুর থানা। আদালতের নির্দেশ পালনের আশ্বাসও দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ঘুচল ‘বহিরাগত’ তকমা, আসানসোলের ভোটার তালিকায় নাম উঠল সস্ত্রীক বাবুল সুপ্রিয়র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement