BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বৃদ্ধার উপর নৃশংস যৌন নির্যাতন প্রৌঢ়ের, অত্যাচারের জেরে হাসপাতালেই মৃত্যু নির্যাতিতার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 13, 2020 5:36 pm|    Updated: July 13, 2020 5:36 pm

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: নৃশংস! সত্তর ছুঁইছুঁই বৃদ্ধাকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) বান্দোয়ানের কুচিয়া গ্রামে। সূত্রের খবর, ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, পুরুলিয়ার বান্দোয়ানের কুচিয়া গ্রামের বাসিন্দা বছর ৬৭-এর ওই বৃদ্ধা। অন্যান্যদিনের মতোই রবিবার বিকেলেও ঘর থেকে বেরিয়েছিলেন তিনি। অভিযোগ, সেই সময় প্রতিবেশী বছর ৫০-এর অনিল মাহালী বৃদ্ধাকে জোর করে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করা হয় বৃদ্ধাকে। দীর্ঘক্ষণ মহিলা ঘরে না ফেরায় তাঁর পুত্রবধূ তাঁকে খুঁজতে বের হন। এরপরই তিনি জানতে পারেন যে, অনিল আটকে রেখেছে বৃদ্ধাকে। পরে পরিবারের সদস্যরা গিয়ে উদ্ধার করে নির্যাতিতাকে। তড়িঘড়ি তাঁকে বান্দোয়ান ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে পাঠানো হয় দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। রাতে সেখানেই মৃত্যু হয় বৃদ্ধার। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়।

[আরও পড়ুন: ‘মানুষ গা ঘেঁষাঘষি করে থাকলে করোনা পালাবে’, তৃণমূল নেতার মন্তব্যে হাসির রোল]

নির্যাতিতার পুত্রবধূর কথায়, “আমরা খবর পেয়ে অনিলের বাড়ি গিয়ে দেখি শাশুড়ি মা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। রাতে সেখানেই মৃত্যু হয় তাঁর।” পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।

[আরও পড়ুন: ‘কে দিলীপ ঘোষ, যিনি গরুর দুধে সোনা পান?’, বিজেপি সাংসদকে কটাক্ষ মহম্মদ সেলিমের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement