BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ির গেট ভেঙে সটান উঠোনে ঢুকে পড়ল গজরাজ! শিলিগুড়িতে তুমুল চাঞ্চল্য

Published by: Sucheta Sengupta |    Posted: May 13, 2022 1:50 pm|    Updated: May 13, 2022 2:46 pm

An elephant broke the gate and entered a house at Salbari, Siliguri | Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: সাতসকালে বাড়ির উঠোনে হাতি! দেখেই ভয়ে কাঁটা বাড়ির লোকজন, প্রতিবেশীরা। শিলিগুড়ির (Siliguri) শালবাড়ি এলাকার ভরা লোকালয়ে এভাবে গজরাজকে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ল। পরে অবশ্য হাতিটি জঙ্গলের দিকে চলে গিয়েছে। তবে তারপরও আতঙ্কে কমেনি। যথেষ্ট ভয়ের বাতাবরণ শালবাড়িতে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোরবেলা ৫ টা নাগাদ শালবাড়ির কাজিমান প্রধান রোডে মস্ত একটি হাতি (Elephant) হেলেদুলে ঢুকে পড়ে। রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে বিট্টু দাজু নামে একজনের বাড়ির লোহার গেটটি ভেঙে সটান বাড়ির উঠোনে হাজির হয় গজরাজ। তাকে দেখেই আতঙ্কে কাঁপতে শুরু করেন সকলে। যদিও বাড়ির গেট ভাঙা ছাড়া হাতিটি তেমন কোনও ক্ষতি করেনি। বিট্টু দাজু জানান, পরে তাদের বাড়ি থেকে একটি রেস্তরাঁর পাশ দিয়ে জঙ্গলের পথে চলে গিয়েছে হাতি।

[আরও পড়ুন: দাবদাহের মাঝেই স্বস্তির খবর, দেশে আগাম বর্ষার পূর্বাভাস হাওয়া অফিসের]

বিট্টু দাজু জানান, গত বছরও এই পথেই হাতি একবার লোকালয়ে ঢুকেছিল। পরে জঙ্গলে ফিরেও যায়। এবারও সেই একই। এলাকাবাসীর প্রশ্ন, কেন বারবার এই পথে জঙ্গল থেকে সোজা লোকালয়ে ঢুকে পড়ছে হাতি? এখনও কেন সুরক্ষা করিডর নেই? বারবার এভাবে লোকালয়ে হাতির তাণ্ডবে আতঙ্কিত সকলে। তবে এদিন একেবারে বাড়ির গেট ভেঙে গজরাজের সটান উঠোনে ঢুকে পড়ার বিষয়টি আতঙ্ক আরও বাড়াল নিঃসন্দেহে। যদিও বাড়ির গেটটি ভাঙা ছাড়া হাতি আর কোনও ক্ষতি করেনি। 

[আরও পড়ুন: জেলে আত্মহত্যার চেষ্টা মামলায় নজিরবিহীন রায়, দোষী সাব্যস্ত হলেও শাস্তি পেলেন না কুণাল ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে