BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলাকে ধর্ষণের পর নলি কেটে খুন, চাঞ্চল্য হাবড়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: May 4, 2020 9:04 am|    Updated: May 4, 2020 9:28 am

An Images

ছবিটি প্রতীকী

ব্রতদীপ ভট্টাচার্য: মহিলাকে ধর্ষণ ও খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়়়। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাবড়ার ফুলতলায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

ঘটনার সূত্রপাত রবিবার দুপুরে। জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই এদিন দুপুরে খাওয়াদাওয়া সেরে ঘাস কাটতে বেড়িয়েছিলেন ওই মহিলা। বিকেল গড়াতেই নিয়মিত বাড়ি ফিরে আসেন তিনি। কিন্তু এদিন সন্ধ্যে হয়ে যাওয়ার পরও ফেরেননি। বিপদের আশঙ্কা করেই মাকে খুঁজতে বের হন ওই মহিলার ছেলে। জানা গিয়েছে, দীর্ঘক্ষণ পর নাংলা বিল এলাকায় একটি জঙ্গলের মাঝে কিছু একটা পরে রয়েছে বলে নজরে পরে যুবকের। কাছে যেতেই দেখেন, মায়ের নলি কাটা দেহ! এরপরই খবর দেওয়া হয় হাবড়া থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পুলিশবাহিনী। দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে।

[আরও পড়ুন:  রেশন কার্ড আটকে রেখে খাদ্যসামগ্রী আত্মসাৎ! রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়]

পুলিশের তরফে জানানো হয়েছে যে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে। পাশাপাশি, এর পিছনে অন্য কোন উদ্দেশ্য ছিল কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। মায়ের এই পরিণতি কিছুতেই মেনে নিতে পারছেন না যুবক। কান্নায় ভেঙে পড়েছেন তিনি। পাশাপাশি এই পরিস্থিতিতে ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী।

[আরও পড়ুন: সংক্রমণের ভয়ে ফাঁকা শ্মশান, সফিকুল-ইউনূসদের কাঁধে চেপেই শেষকৃত্য রবীন্দ্রনাথের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement