BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘নমস্তে ট্রাম্পের জন্যই দেশে করোনা ছড়িয়েছে, এর দায় প্রধানমন্ত্রীর’, তোপ অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 5, 2020 9:08 pm|    Updated: July 5, 2020 9:12 pm

Anubarata Mandal blames Modi of COVID-19 disease

ভাস্কর বন্দ্যোপাধ্যায়, বোলপুর: “নমস্তে ট্রাম্পে (Namaste Trump) আমেরিকা থেকে সাড়ে তিন হাজার লোক এসে ভারতে করোনা ছড়িয়েছে। এখন প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। এর জন্য কেন্দ্রীয় সরকার এবং প্রাধানমন্ত্রীই দায়ী”, রবিবার ইলামবাজারের কর্মী সম্মেলন থেকে এমনই মন্তব্য করলেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তাঁর এই মন্তব্যেই শুরু বিতর্ক।

রবিবার তৃণমূলের তরফে ইলামবাজারে একটি কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল, মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, ব্লক কমিটির সদস্য, অঞ্চল সভাপতি, বুথ সভাপতি, শাখা সংগঠন ও মহিলা সংগঠনের সদস্যরা। এদিনের সম্মেলন থেকে অনুব্রত মণ্ডল প্রশ্নের সুরে বলেন, “দেশের একাধিক ব্যবসায়ী ব্যাংকের টাকা, দেশের টাকা নিয়ে পালিয়ে গিয়েছে। সে টাকা কোথায়? প্রধানমন্ত্রী তাঁদের টাকা মুকুব করে দিয়েছে। এই টাকা মুকুব করার তুমি কে?” রেলের বেসরকারিকরণ প্রসঙ্গে কেন্দ্রকে বিঁধে তিনি বলেন, “বলেছিলে বুলেট চালাবে, বুলেট তো চালাওনি উলটে তুমি একশোর বেশি ট্রেন বেসরকারি সংস্থার হাতে তুলে দিচ্ছ!”

Anubarata-2

[আরও পড়ুন: তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হতেই খুন SUCI নেতা, কুলতলি কাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য]

কেন্দ্রকে তোপ দেগে বীরভূমের তৃণমূল সভাপতি বলেন, “কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসার সময় চাকরি দেবে বলেছিল, কোথায় চাকরি? দেশে বেকারত্ব বেড়েছে, কিন্তু পশ্চিমবঙ্গে বেকারের সংখ্যা কমেছে।” এরপর করোনা ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করেন অনুব্রত মণ্ডল। বলেন, “নমস্তে ট্রাম্পে আমেরিকা থেকে হাজার হাজার লোক এসে ভারতে করোনা ছড়িয়েছে। যার ফলে মানুষ অর্থনৈতিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে।” পাশাপাশি তিনি বলেন, মুখ্যমন্ত্রী রেশন দিচ্ছে বলে এরাজ্যের বাসিন্দারা কিছুটা স্বস্তিতে। আমফানের ক্ষতিপূরণ প্রসঙ্গেও কেন্দ্রকে আক্রমণ করেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা।

[আরও পড়ুন: দেখা করতে ডেকে প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’ যুবকের, বাঁচানোর নামে অত্যাচার চালাল বন্ধুও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement