১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওঁর মুখে কেউ মধু দেয়নি’, দিলীপের কুকথা নিয়ে তীব্র কটাক্ষ অনুব্রত মণ্ডলের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 4, 2022 8:14 pm|    Updated: March 4, 2022 8:14 pm

Anubrata Mandal attacks BJP MP Dilip Ghosh | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়: ফের বেফাঁস তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এবার দিলীপ ঘোষকে (Dilip Ghosh) তীব্র কটাক্ষ করলেন তিনি। প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতিকে উদ্দেশ্য করে বললেন, “ওকে জন্মের সময় মুখে মধু দেয়নি।”

চলতি সপ্তাহে উত্তরপ্রদেশ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁকে। সেই প্রসঙ্গে শুক্রবার সকালে কড়া মন্তব্য করেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। উত্তরপ্রদেশে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগী বিরোধিতা মানুষ ভালভাবে নেবে না বলেও মন্তব্য করেন তিনি। এবার তারই পালটা দিলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “উত্তরপ্রেদেশে মমতা বন্দ্যোপাধ্যায় প্রচারে যেতেই তাঁকে ভয় পেতে শুরু করেছে বিজেপি। ২০২১ সালে বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির সবাই এসে ছিল। কেউ বাদ ছিল না। কেউ বাংলাভাষী ছিল না, সবাই হিন্দিভাষী। অনেক কেন্দ্রীয় মন্ত্রী এসেছিল, আমরা ওই রকম করিনি।”

[আরও পড়ুন: সহকারী শিক্ষককে ঘুষি প্রধান শিক্ষকের! স্কুলে রক্তারক্তি কাণ্ডে আতঙ্কিত পড়ুয়ারা]

এরপরই অনুব্রত মণ্ডল বলেন, “বিজেপি দলের মধ্যে শৃঙ্খলা নেই, ওদের কোনও নেতা নেই। না হলে একজন মহিলা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই ধরনের ভাষা বলতে পারে! দিলীপ ঘোষ যে ভাষাতে কথা বলেছে ওটা লোফারদের মতো। আমার মনে হয় জন্মের ওর মুখে কেউ মধু দেয়নি।”

এদিন বিশ্বভারতীর সম্প্রতি ছাত্র আন্দোলন এবং কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে উপাচার্যকে তীব্র আক্রমণ করেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “বেশ কিছু অধ্যাপককে উপাচার্য বলছেন, আপনাদের ঢুকতে দিচ্ছে না এই অভিযোগ করে ছাত্রদের বিরুদ্ধে হাই কোর্টে যান। কিন্তু উপাচার্য দেখছে না, ছাত্ররা কেন আন্দোলন করছে। এখানে পড়াশুনা করতে এসে ছাত্রছাত্রীরা কোথায় থাকবে। হস্টেল না খুললে ওদের গাছতলায় থাকতে হবে। ছাত্রীদের অবস্থা সব থেকে খারাপ। মেয়েদের হস্টেলগুলো আগে খুলে দিক। তার জন্য ওরা আন্দোলন করছে। উপাচার্য কি সবসময় পাগল হয়ে থাকে! বাড়ি লোকেরা ওকে ট্যাবলেট খাইয়ে বাড়ির ভিতরে রেখে দিক। দরকার হলে পায়ে বেড়ি পড়িয়ে দিক।”

[আরও পড়ুন: অধিকারীদের হারানো ‘গড়’ কাঁথি পুরসভার সম্ভাব্য চেয়ারম্যান রিনা দাস, সহকারী সুপ্রকাশ গিরি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে