১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘ও মূর্খ, জানে না ভোটে দিদি-দাদার পুলিশ থাকে না’, নাম না করে দিলীপকে বেনজির আক্রমণ অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 9, 2020 9:28 pm|    Updated: November 9, 2020 9:33 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের আক্রমণাত্মক অনুব্রত মণ্ডল (Anubarata Mandal)। এবার রাজ্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ‘মূর্খ’ বলে তোপ দাগলেন তিনি। আত্মবিশ্বাসী সুরে বললেন, “ট্রাম্পের পর এবার মোদির বিসর্জনের পালা।”

রবিবারই খড়গপুরের সভা থেকে তৃণমূল কর্মীদের তোপ দেগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, “তৃণমূল কর্মীদের মেরে শ্মশানে পাঠিয়ে দেব।” সোমবার এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “শ্মশানে পাঠিয়ে দেব-এরকম কোনও দলের সভাপতি একথা বলতে পারে? বাংলার মানুষকে অপমান করার অধিকার ওঁর আছে? সবাইকে যদি শ্মশানে পাঠিয়ে দেয় তা হলে থাকবে কাকে নিয়ে?” এরপরই বিনয়ের সঙ্গে বলেন, “আমরা ওসব বলব না। মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রী সবাইকে ভালোবাসে। সবার পাশে থাকে। উন্নয়ন করে। বিপদে পড়লে ছুটেও যায়। আর আগামীকাল বিহারের ভোটের ফলাফল, বুঝতে পারবেন কে বির্সজন যাবে। মোদি অনেক মিটিং করেছেন। উনি নমস্তে ট্রাম্প করেছিলেন, সেই ট্রাম্পের বির্সজন হয়ে গিয়েছে। ২০২৪-এ মোদিরও বির্সজন হয়ে যাবে।”

[আরও পড়ুন: দিওয়ালির আগেও রাজ্যে লাগামহীন সংক্রমণ, দৈনিক করোনা আক্রান্তের নিরিখে ফের শীর্ষে কলকাতা]

দিলীপ ঘোষের ‘দিদির পুলিশ’ মন্তব্যকে কটাক্ষ করে এদিন অনুব্রত বলেন, “যে কোনও নির্বাচন “নির্বাচন কমিশন” পরিচালনা করে থাকে। সেখানে দাদা বা দিদির পুলিশ থাকে না। লোকসভা, বিধানসভা ভোট সেন্ট্রাল ফোর্স নিয়ে ভোট হয়। ও জানে না মূর্খ, রাখাল বাগাল তাই এই কথা বলেছে।” অনুব্রত মণ্ডলের এহেন মন্তব্যে ফের শুরু বিতর্ক।

[আরও পড়ুন: কালীপুজোর রাতে কুয়ো থেকে মুক্তি পায় প্রেতের দল! জানুন আসানসোলের এই মন্দিরের কাহিনি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement