১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লটারিতে জেতা কোটি টাকায় কী করবেন? নিজেই জানালেন অনুব্রত মণ্ডল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 18, 2022 8:44 am|    Updated: January 18, 2022 11:08 am

Anubrata Mandal speaks over wining 1 Crore rupees in Lottery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদৌ কি লটারিতে কোটি টাকা জিতেছেন বীরভূমের অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)? তা নিয়ে নানারকম আলোচনা চলছিল। তবে ‘কেষ্ট’ মুখ না খোলায় নিশ্চিত হতে পারছিলেন না কেউ। অবশেষে জল্পনার অবসান। শেষ পাওয়া খবর অনুযায়ী, কোটি টাকা জেতার বিষয়ে এখনও ধন্দে খোদ অনুব্রতই। তবে সত্যিই ওই টাকা হাতে পেলে কী করবেন অনুব্রত? ইতিমধ্যেই তা ঠিক করে ফেলেছেন তিনি।

বিষয়টা ঠিক কী? লটারি প্রসঙ্গে ‘সংবাদ প্রতিদিন’-এ মুখ খুলেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “নম্বর মিলিয়ে যদি সত্যিই টাকা পাই, তবে তা পুরোটাই দেব মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।” ইতিমধ্যেই বীরভূমের দাপুটে নেতা লটারি জেতার বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন বলেই খবর।

[আরও পড়ুন: Coronavirus: আরও শিথিল রাজ্যের কোভিডবিধি, আউটডোর শুটিং-সহ একাধিক ক্ষেত্রে ছাড়ের ঘোষণা]

কিন্তু অনুব্রতর লটারি জেতার কাহিনী আর পাঁচজনের মতো নয়। কেন লটারির টিকিট কিনেছিলেন তিনি? জানা গিয়েছে এক চমকপ্রদ কাহিনী। দলের কাজে গাড়িতে ঘুরতে ঘুরতে একদিন গাড়ি চালক-নিরাপত্তারক্ষীর কাছে অনুব্রত শোনেন যে, তাঁরা সকলেই কমবেশি লটারির টিকিট কেনেন। সেই সময়ই অনুব্রত মজার ছলে তাঁদের বলেছিলেন, তাঁর জন্য টিকিট কিনতে। সেই মতোই তাঁরা টিকিট কেনে। কিন্তু সেটি ছিল নিরাপত্তারক্ষীদের কাছে। বিষয়টিকে একেবারেই গুরুত্ব দেননি অনুব্রত। তারপর কোটি টাকা জয় নিয়ে তোলপাড় হয় গোটা বাংলা।

উল্লেখ্য, Lotterysambadresult.in– এই ওয়েবসাইটটি সম্পর্কে কম বেশি সকলেই জানেন। প্রতিদিন লটারির রেজাল্ট প্রকাশিত হয় সেখানে। সোমবারও অন্যথা হয়নি। ওইদিন বেলা ১ টায় যে রেজাল্ট প্রকাশিত হয়, সেটি দেখতেই চক্ষুচড়কগাছ। ওই ওয়েবসাইটে দেখা যায় কোটি টাকা প্রাপকের স্থানে বীরভূমের অনুব্রত মণ্ডল তথা কেষ্টদার ছবি। অর্থাৎ ওয়েব সাইট অনুযায়ী, কোটি টাকা পেয়েছেন অনুব্রত মণ্ডল। বিষয়টি নিয়ে প্রথমদিকে একটু ধোঁয়াশা তৈরি হলেও, এখন গোটাটাই দিনের আলোর মতোই স্পষ্ট।

[আরও পড়ুন: Coronavirus Update: ১২ দিন পর রাজ্যের দৈনিক সংক্রমণ দশ হাজারের নিচে, নিম্নমুখী অ্যাকটিভ কেসও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে