Advertisement
Advertisement
Anupam Kher

নিয়োগ দুর্নীতিতে যুক্ত টলিপাড়াও! বিশ্বভারতীতে দাঁড়িয়ে কী প্রতিক্রিয়া অনুপম খেরের?

দুর্নীতির তদন্তে ডাক পড়ছে একের পর টলিউড অভিনেতা-অভিনেত্রীর।

Anupam Kher opens up on Tollywood-Recruitment scam connection | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:March 13, 2023 6:02 pm
  • Updated:March 13, 2023 6:04 pm

নন্দন দত্ত, সিউড়ি: নিয়োগ দুর্নীতির সঙ্গে জড়িয়েছে বাংলায় সিনেমা জগতের নাম। দুর্নীতির তদন্তে ডাক পড়ছে একের পর টলিউড অভিনেতা-অভিনেত্রীর। এমন পরিস্থিতিতে টলিউড-দুর্নীতি যোগ নিয়ে মুখ খুললেন অনুপর খের। সোমবার বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে অনুপম খের বলেন, “এক-দুজনকে দিয়ে সবাইকে বিচার করা উচিত নয়।”

পড়ুয়াদের উদ্দেশে বক্তব্য় রাখতে বোলপুরে এসেছিলেন প্রখ্যাত বলিউড অভিনেতা। রবিবার তিনি আশঙ্কা করেছিলেন, বিশ্বভারতীতে ঢুকতে বাধা দেওয়া হতে পারে তাকে। কিন্তু এদিন তেমন কিছুই হয়নি। বিশ্ববিদ্যালয়ে ঢুকে রবি ঠাকুরের শয়নকক্ষ, কাজের জায়গা পরিদর্শন করেন তিনি। এরপর লিপিকা গৃহে বক্তব্য় রাখতে ঢোকেন অনুপম খের। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। তাঁদের প্রশ্নের জবাবেই বাংলায় ভোট পরবর্তী হিংসা, বিস্ফোরণ ও টলিউডের দুর্নীতি যোগ নিয়ে মুখ খোলেন অনুপম।

Advertisement

[আরও পড়ুন: OMR শিটে ১, সার্ভারে ৫৭! দেদার কারচুপি SSC’র গ্রুপ সি’র নম্বরে, প্রকাশ্যে তালিকা]

বলিউডি অভিনেতার কথায়, “ভাল আপেলের সঙ্গে দু-একটা খারাপ আপেল থাকতেই পারে। তার মানে সব আপেল খারাপ হবে, সেটা নয়। এখানে বহু গুনী মানুষ রয়েছেন। আমার বহু বন্ধু পরিচালক-প্রযোজক রয়েছে। যারা খুব ভাল কাজ করছেন। তাই দু-একজনের সঙ্গে গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা উচিত না।” এদিকে বাংলায় লাগাতার বোমা বিস্ফোরণের ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন তিনি। এধরনের ঘটনার বিরুদ্ধে সরব হওয়ার ডাক দিয়েছেন বলিউড অভিনেতা।

Advertisement

[আরও পড়ুন: চার দফায় বকেয়া পরিশোধের সিদ্ধান্ত বাতিল, ‘এক পদ, এক পেনশন’-এ বড় নির্দেশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ