২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগদান নিয়ে ‘ভুয়ো দাবি’, অর্জুন সিংকে আইনি নোটিস পাঠাচ্ছেন অরূপ রায়

Published by: Tiyasha Sarkar |    Posted: January 30, 2021 12:21 pm|    Updated: March 17, 2021 5:23 pm

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: এবার আইনি লড়াইয়ের পথে অরূপ রায় ও অর্জুন সিং। বিজেপিকে সাংসদকে আইনি নোটিস পাঠাচ্ছেন রাজ্যের মন্ত্রী। সম্ভবত শনিবার অথবা রবিবার অর্জুনের কাছে পৌঁছে যাবে নোটিস।

দিন দুয়েক আগে চাঁচাছোলা ভাষায় সমবায় মন্ত্রী অরূপ রায়কে (Arup Roy) আক্রমণ করেছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। দাবি করেছিলেন, বেলুড় গুলি কাণ্ডে হাওড়ার দাপুটে এই তৃণমূল নেতার যোগ রয়েছে। পাশপাশি বলেছিলেন, অরূপবাবুও বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন, কিন্তু তাঁকে দলে নেওয়া হবে না। এই মন্তব্যের কারণেই অর্জুন সিংকে আইনি নোটিস পাঠাচ্ছেন অরূপ রায়। এদিন অরূপবাবু বলেন, “উনি যা বলেছেন তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমি প্রথম থেকে তৃণমূলের সঙ্গে রয়েছি। সেই সময়ে দলের পতাকা ধরার কেউ ছিল না। অর্জুন মিথ্যে কথা বলছেন। আমাদের আদর্শ কখনও বিক্রি হয় না। নিজেদের স্বার্থে ক্ষমতা ভোগ করার জন্য যাঁরা দল ত্যাগ করেন সেরকম লোক অর্জুন সিং ও আরও অনেকে হতেই পারেন, কিন্তু আমি নই।” অরূপ রায় জানিয়েছেন, ইতিমধ্যেই তিনি আইনজীবীকে নোটিস পাঠানোর নির্দেশ দিয়েছেন। এবিষয়ে এখনও অর্জুন সিংয়ের প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘একুশের নির্বাচনের পর ভয়ংকর খেলা হবে, কেউ পার পাবে না’, বিজেপিকে হুঁশিয়ারি অনুব্রতর]

ভোট যতই এগিয়েই আসছে শাসক বিরোধী দ্বন্দ্ব যেন বেড়েই চলেছে। আইনি লড়াইয়ে জড়িয়ে পড়ছেন নেতারা। বেশ কিছুদিন আগে ‘গুন্ডা’ কটাক্ষের জেরে দিলীপ ঘোষ আইনি নোটিস পাঠিয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তারপর অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) নোটিস পাঠিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। কারণ, তাঁরা বারবার দুর্নীতির অভিযোগ তুলেছেন তৃণমূল সাংসদের বিরুদ্ধে। গতকাল শুভেন্দু আইনি নোটিস পাঠিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এবার অর্জুনকে নোটিস পাঠাচ্ছেন অরূপ রায়।

[আরও পড়ুন: বিশেষ কারণে বাতিল অমিত শাহর দু’দিনের রাজ্য সফর, স্থগিত সব কর্মসূচিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement