BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুলিশই ‘ডাকাত’! ব্যবসায়ীর থেকে লক্ষাধিক টাকা লুট করে গ্রেপ্তার গোয়েন্দা দপ্তরের ASI

Published by: Sucheta Sengupta |    Posted: April 23, 2022 9:59 pm|    Updated: April 23, 2022 10:07 pm

ASI of Detective Department, Bidhannagar Police arrested after looting money from a businessman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: রক্ষকই লুটেরা! ডাকাতির অভিযোগে বিধাননগর পুলিশ কমিশনারেটের (Bidhannagar Police Commissionarate) এক এএসআই গ্রেপ্তার হওয়ার ঘটনায় এ কথাই মনে করছে আমজনতা। নির্ভয় পাণ্ডে নামে এক এএসআইকে (ASI) গ্রেপ্তার করেছে নৈহাটি থানার পুলিশ। শনিবার বারাকপুর আদালতে পেশ করা হলে ১৪ দিনের হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার রাতে এক ব্যবসায়ী কমদামে গম কেনার জন্য কল্যাণীতে যান। তিনি অনেকক্ষণ সেখানে অপেক্ষা করেন। কিন্তু ব্যবসায়ীকে যে ব্যক্তি কম টাকায় গম দেবেন বলেছিলেন, তিনি না আসায় অবশেষে প্রায় তিন ঘন্টা পর সেখান থেকে তিনি রওনা দেন। এরপর ব্যবসায়ী কল্যাণী এক্সপ্রেসওয়ের (Kalyani Expressway) বীজপুর থানা এলাকার একটি হোটেলে রাতের খাওয়ার জন্য দাঁড়ান। অভিযোগ, সেখানেই ব্যবসায়ীকে কয়েকজন পুলিশের পরিচয় দিয়ে বলে, তিনি বেআইনি ব্যবসার সঙ্গে যুক্ত। তাই তাদের সঙ্গে ব্যবসায়ীকে যেতে হবে। কল্যাণী এক্সপ্রেসওয়ে দিয়ে যাওয়ার সময় সবটা বুঝতে পারেন ওই ব্যবসায়ী। তিনি চিৎকার করে ওঠেন। নৈহাটি ব্লাইন্ড স্কুলের কাছে শোরগোল শুনে স্থানীয়রা বেরিয়ে গাড়ির পথ আটকায়। সেখানেই দু’জনকে ধরে ফেলেন এলাকাবাসীরা।

[আরও পড়ুন: ১০ বছর প্রেম, সহবাসের পরও বিয়েতে নারাজ TMC কাউন্সিলরের ছেলে! থানায় BJP নেত্রী]

কিন্তু বাকিরা তড়িঘড়ি ব্যবসায়ীর কাছে থাকা নগদ এক লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে নৈহাটি  (Naihati) থানায় খবর দিলে পুলিশ এসে স্থানীয়দের হাতে ধরা পড়া দু’জনকে আটক করে। পুলিশ ধৃতদেরকে জিজ্ঞাসাবাদ করে এবং সূত্র মারফত খবর নিয়ে বিধাননগর কমিশনারেটের এএসআই নির্ভয় পাণ্ডের নাম জানতে পারে। এরপর এএসআইকে শুক্রবার রাতে ওয়ারলেস মোড় সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ঘাটাল মাস্টার প্ল্যান: অবশেষে কাটল জট, বরাদ্দের ৬০ শতাংশ খরচ দিতে রাজি কেন্দ্র]

পুলিশ জানিয়েছেন, ধৃতের নাম নির্ভয় পাণ্ডে। তিনি বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা বিভাগের পুলিশকর্মী। তার বাড়ি বারাকপুর নোনা চন্দনপুকুর এলাকায়। শুক্রবার রাতে তাকে কল্যাণী এক্সপ্রেসওয়ের ওয়ারলেস মোড় সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার ধৃতকে বারাকপুর আদালতে তোলা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে