৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls : খানাকুলে তৃণমূল কর্মীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2021 4:18 pm|    Updated: March 31, 2021 4:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের (West Bengal Assembly Elections) আবহে তৃণমূল কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির খানাকুলে (Khanakul)। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাঁদের অভিযোগ, বিজেপি (BJP) খুন করেছে ওই যুবককে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

জানা গিয়েছে, খানাকুলের বাসিন্দা ওই যুবকের নাম নূরসে আলম। দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যুক্ত তিনি। গতকাল অর্থাৎ মঙ্গলবার সকালে ১১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। রাত গভীর হলেও তিনি বাড়ি না ফেরায় এলাকায় খোঁজখবর নিয়েছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু লাভ হয়নি। হদিশ মেলেনি যুবকের। বুধবার সকালেও এলাকায় যুবকের খোঁজ চালানো হয়। পরে এদিন দুপুরে খানাকুলের হরিশচকে মুণ্ডেশ্বরী নদীতে উদ্ধার হয় নূরসে আলমের দেহ। নদীর পাড়ে মেলে তার জামা ও জুতো। এরপরই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কীভাবে মৃত্যু হল ওই যুবকের? তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: তৃণমূল কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, কাঠগড়ায় বিজেপি, ভোটের আগে ফের উত্তপ্ত নন্দীগ্রাম]

তৃণমূলের অভিযোগ, খুন করা হয়েছে নূরসে আলমকে। এই ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। খানাকুলের তৃণমূল প্রার্থী নাজিবুল করিমের অভিযোগ, কিছুদিন আগেই ভাটপাড়া থেকে কিছু গুন্ডা এলাকায় এনেছে বিজেপি। তাঁরা এলাকায় সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে। তৃণমূলের তরফে একথা একাধিকবার পুলিশকে জানানো হলেও আদতে কোনও লাভ হয়নি। কোনও পদক্ষেপ করা হয়নি। সেই কারণেই এই পরিণতি নূরসে আলমের। তাঁর দাবি, অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি বিজেপির। ঘটনার পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছন স্থানীয় বিজেপি নেতারা।

[আরও পড়ুন: ছেলেকে প্রাণে মারার হুমকি, সহ্য করতে না পেরে মৃত্যু প্রবীণ তৃণমূল কর্মীর! অভিযুক্ত BJP]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement