BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তৃণমূল কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, কাঠগড়ায় বিজেপি, ভোটের আগে ফের উত্তপ্ত নন্দীগ্রাম

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2021 2:47 pm|    Updated: March 31, 2021 3:23 pm

WB Polls 2021 : tmc party ofc allegedly vandalished by bjp in Nandigram| Sangbad Pratidin

ছবি: প্রতীকী

চঞ্চল প্রধান, হলদিয়া: রাত পোহালেই দ্বিতীয় দফার ভোট (West Bengal Assembly Elections)। এই পরিস্থিতিতে ফের উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম (Nandigram)। তৃণমূলের কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি বিজেপির (BJP)।

জানা গিয়েছে, বুধবার সকালে নন্দীগ্রামের ১ নম্বর ব্লকের আমগেছিয়ায় তৃণমূলের কার্যালয়ে হামলা চালানো হয়। ব্যাপক ভাঙচুর করা হয়। কার্যালয়ের সামনে থাকা শাসকদলের পতাকাও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। বেশ কয়েকজন তৃণমূল কর্মীকে মারধরও করা হয় বলে অভিযোগ। তৃণমূল কর্মীদের অভিযোগ, বিজেপির তরফেই এদিন ওই কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় বিজেপি নেতার। তাঁর কথায়, “কোনওভাবেই  বিজেপির সঙ্গে কোনও যোগ নেই। ওরা নিজেরাই ভাঙচুর করে বিজেপির দিকে আঙুল তুলছে।”

[আরও পড়ুন: নারায়ণগড়ে সম্ভাব্য জয়ী তৃণমূল! পুলিশের নাম করে ভুয়ো পোস্টার, উত্তেজনা এলাকায়]

এবারের বিধানসভা নির্বাচনে প্রত্যেকের নজর নন্দীগ্রামে। কারণ, ওই আসনে মুখোমুখি লড়াইয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। লড়াইয়ের শেষে হাসি ফুটবে কার মুখে, তা জানা যাবে ২ মে। তবে জয়ের বিষয়ে আশাবাদী ২ পক্ষই। উল্লেখ্য, ভোটের মরশুমে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও আক্রান্ত হচ্ছে বিজেপি, কোথাও তৃণমূল। বোমাবাজির ঘটনাও প্রকাশ্যে আসছে। রাজনৈতিক সংঘর্ষে প্রাণহানিও হচ্ছে। তা সত্ত্বেও বদলাচ্ছে না পরিস্থিতি। তবে ভোটের আবহে একের পর এক এহেন ঘটনায় প্রশ্নের মুখে কমিশনের ভূমিকা। 

[আরও পড়ুন: ছেলেকে প্রাণে মারার হুমকি, সহ্য করতে না পেরে মৃত্যু প্রবীণ তৃণমূল কর্মীর! অভিযুক্ত BJP]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে