BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভয়মুক্ত হয়ে ভোট দিন’, ষষ্ঠ দফা নির্বাচনের সকালে আহ্বান মোদি-শাহর

Published by: Subhajit Mandal |    Posted: April 22, 2021 9:04 am|    Updated: April 22, 2021 9:11 am

Assembly Polls 2021: Narendra Modi and Amit Shah urges voters to vote in large numbers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় ভোটষষ্ঠীর সকালেও বাংলায় টুইট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah)। ভোটারদের আশ্বস্ত করে ভয়মুক্ত হয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। টুইটে রাজ্যের শাসকদলকে ঘুরিয়ে আক্রমণও শানিয়েছেন শাহ। স্বরাষ্ট্রমন্ত্রীর পাশাপাশি টুইট করে রেকর্ড হারে ভোটদানের আহ্বান করলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Narendra Modi)।

ভোটের দিন সকালে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন,”আমি বাংলার ষষ্ঠ দফার নির্বাচনে সকল ভোটারদের, বিশেষ করে যুবকদের আবেদন করছি অধিক থেকে অধিকতর সংখ্যায় বাংলার উজ্জ্বল ভবিষ্যতের জন্য ভয়মুক্ত হয়ে ভোট দিন। আপনার একটি ভোট বাংলার গরিব ও বঞ্চিতদের তাদের অধিকার দিতে এবং রাজ্যকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়ার ভিত্তিপ্রস্তর হবে।” আসলে বাংলার যে পাঁচ দফার নির্বাচন হয়েছে, তাতে সব পর্বেই কমবেশি অশান্তির খবর পাওয়া গিয়েছে। কমিশনের (Election Commission) সবরকম চেষ্টা করা সত্ত্বেও পুরোপুরি অশান্তি মুক্ত নির্বাচন করা সম্ভব হয়নি। সম্ভবত, সেকারণেই শাহ এদিন ভয়মুক্ত হয়ে ভোট দিতে আহ্বান করলেন। সেই সঙ্গে বিশেষভাবে উল্লেখ করলেন যুবসমাজের কথা।

[আরও পড়ুন: ভোটের আগের রাতে নবদ্বীপে বিজেপির ক্যাম্প অফিসে ‘হামলা’, আহত বহু]

শুধু শাহ নন, খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও বাংলার ভোটারদের রেকর্ড হারে ভোট দিতে অনুরোধ করেছেন। ভোটষষ্ঠীতে তাঁর টুইট,”আজ বাংলায় ষষ্ঠ দফার নির্বাচন। যাঁদের যাঁদের এই দফায় ভোট রয়েছে, তাঁদের কাছে অনুরোধ, আপনারা বুথে যান এবং ভোট দিন।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement