Advertisement
Advertisement
Maheshtala Blast

মহেশতলায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ল বাড়ির একাংশ, জখম ৫

মহেশতলায় সাতসকালে সিলিন্ডার বিস্ফোরণ। তীব্রতায় ভাঙল একটি চারতলা বাড়ির একাংশ। জখম অন্তত পাঁচজন। তাঁদের মধ্যে দুজনের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলে খবর।

At least 5 people injured in cylinder blast in Maheshtala
Published by: Sayani Sen
  • Posted:June 15, 2024 11:15 am
  • Updated:June 15, 2024 12:03 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মহেশতলায় সাতসকালে সিলিন্ডার বিস্ফোরণ। তীব্রতায় ভাঙল একটি চারতলা বাড়ির একাংশ। জখম অন্তত পাঁচজন। তাঁদের মধ্যে দুজনের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সাতসকালে আচমকা বিস্ফোরণের(Blast) শব্দ পান মহেশতলার(Maheshtala) ১১ নম্বর ওয়ার্ডের সরকার পাড়ার বাসিন্দারা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে আশপাশের বাড়ির কাচের জানলাও ভেঙে যায়। আতঙ্কিত প্রতিবেশীরা তড়িঘড়ি বাড়ি থেকে বেরিয়ে ঘটনাস্থলে পৌঁছন। সেই সময় দ্বিতীয় বিস্ফোরণটি ঘটে। আর তাতেই বাড়ির ইট ও গ্রিলের একাংশ ছিটকে পড়ে। ওই বহুতলের চারতলা ক্ষতিগ্রস্ত হয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: তারুণ্য আর গতিতে অপ্রতিরোধ্য জার্মানি, স্কটল্যান্ডকে উড়িয়ে ইউরো শুরু মুসিয়ালাদের]

তাঁরা দেখেন দাউদাউ করে জ্বলছে বহুতলের চারতলার একাংশ। কালো ধোঁয়ায় ঢাকে আশপাশের এলাকা। খবর দেওয়া হয় দমকলে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় কাউন্সিলর দীপিকা দত্ত এবং সিইএসসির আধিকারিকরাও। বড়সড় বিপদ এড়াতে সাময়িকভাবে এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অন্ততপক্ষে পাঁচজন জখম হন। আহতদের স্থানীয় বেসরকারি নার্সিংহোম এবং বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের শরীরের প্রায় গোটাটাই ঝলসে গিয়েছে বলে খবর।

Advertisement

[আরও পড়ুন: ‘ভারতে আসুন’, G-7 সম্মেলনে পোপ ফ্রান্সিসকে আলিঙ্গন করে আমন্ত্রণ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ