BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাতসকালে ভয়াবহ পথ দুর্ঘটনা, বর্ধমানের জাতীয় সড়কে নিহত অন্তত ৫

Published by: Sucheta Sengupta |    Posted: April 4, 2022 9:29 am|    Updated: April 4, 2022 10:25 am

Atleast 5 persons died in accident on National Highway near East Burdwan | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সৌরভ মাজি, বর্ধমান: সাতসকালে ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী পূর্ব বর্ধমান (East Burdwan)। ঝিঙুটি মোড়ের কাছে বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে যাত্রীবোঝাই টোটোতে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল অন্তত ৫ জনের। এঁদের মধ্যে চারজনই একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে। নিহত অপর ব্যক্তি টোটোচালক বলে জানা গিয়েছে। দুর্ঘটনার পর পলাতক ডাম্পারের চালক ও খালাসি। ঘাতক ডাম্পারটিকে আটক করা হয়েছে। সপ্তাহের প্রথম দিন জাতীয় সড়কের (NH) উপর এই দুর্ঘটনার জেরে সকাল থেকেই অশান্ত পরিস্থিতি এলাকায়। তৈরি হয়েছে যানজটও। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

Burdwan
বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে দুর্ঘটনাগ্রস্ত টোটো

পুলিশ সূত্রে খবর, পূর্ব বর্ধমানের পালিতপুরের সাঁতরা পরিবারের চার বাসিন্দা একটি টোটো ভাড়া করে যাচ্ছিলেন মাছ ধরতে। ২ বি জাতীয় সড়ক অর্থাৎ বর্ধমান-বোলপুর রোডের ঝিঙুটি মোড়ে দুর্ঘটনার (Accident) কবলে পড়ে টোটোটি। একটি ডাম্পার ধাক্কা দেয়। তাতে ঘটনাস্থলেই প্রাণ হারান চারজন। নিহতদের নাম গঙ্গা সাঁতরা, সরস্বতী সাঁতরা, মামণি সাঁতরা ও সীমা সাঁতরা। জানা গিয়েছে, গঙ্গা ও সরস্বতী দুই পুত্রবধূ মামণি ও সীমাকে নিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন। মাঝপথেই দুর্ঘটনায় প্রাণ হারালেন সকলে।

[আরও পডুন: মা ও সৎ বাবার হাতে খুন মেয়ে! বারাসতে ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য]

জানা গিয়েছে, ঘাতক ডাম্পারটি অত্যন্ত দ্রুতগতিতে এসে ধাক্কা মারে যাত্রীবোঝাই টোটোয়। তাতেই এই দুর্ঘটনা ঘটে। ৫ জনকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। মৃত টোটোচালকের নাম গিয়াসউদ্দিন মিদ্যা। তাঁর বাড়ি সিজেপাড়ায়। সাতসকালে এমন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। 

[আরও পডুন: রাতের কলকাতায় স্টিয়ারিং হাতে মদ্যপ যুগল, থানায় নিয়ে যেতেই তাণ্ডব! গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে