BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে, পঞ্চায়েত প্রধানের ছেলের গাড়ির ধাক্কায় নিহত অন্তত ৭

Published by: Sucheta Sengupta |    Posted: March 11, 2021 2:37 pm|    Updated: March 11, 2021 3:49 pm

An Images

শাহজাদ হোসেন, ফরাক্কা: ভয়াবহ পথ দুর্ঘটনায় মুর্শিদাবাদের (Murshidabad) সুতির কাছে ৩৪ নং জাতীয় সড়কে মৃত্যু হল কমপক্ষে ৭ জনের। আরও কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।  জখম অন্তত ১০ জন। জঙ্গিপুর মেডিক্যাল মহকুমা হাসপাতালে তাঁদের ভরতি করা হয়েছে।  মৃতদের মধ্যে রয়েছেন স্থানীয় পঞ্চায়েত প্রধানের ছেলেও। 

দুর্ঘটনা ঘটেছে দুপুর ১টা নাগাদ। জানা গিয়েছে, সূতির কাশীনগর গ্রাম পঞ্চায়েত প্রধান রাজিবুল ইসলামের ছেলে আপেল শেখ একটি চারচাকার গাড়ি নিয়ে ৩৪ নং জাতীয় সড়কে (NH 34) সাজুর মোড় থেকে জঙ্গিপুরের দিকে যাচ্ছিলেন। গাড়িতে ছিলেন আরও ৫ জন। ধলামোড়ের কাছে গাড়ির ডানদিকের টায়ার ফেটে যায়। যার জেরে একটি লেন থেকে আরেকটি লেনে চলে যায় গাড়িটি। ওই লেন দিয়ে আসছিল একটি অটো, আরেকটি চারচাকার গাড়ি।  নিয়ন্ত্রণ হারিয়ে আপেল শেখের গাড়িটি পরপর ওই দুটি গাড়িকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে অন্তত ৭ জনের মৃত্যু হয়। প্রাণহানি ঘটেছে আপেল শেখেরও। আরও কয়েকজন গুরুতর জখম হন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা। 

[আরও পড়ুন: ভোটের আগে সীমান্তে বাড়ছে বিএসএফের নজরদারি, বসানো হচ্ছে সিসি ক্যামেরা]

অন্যদিকে, মুর্শিদাবাদের বেলডাঙাতেও এদিন আরেক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২ জন। লাগাতার দুর্ঘটনায় পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। একদিকে রাজ্য সরকারের ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর প্রচার, অন্যদিকে, এ ধরনের দুর্ঘটনায় ক্রমশই সাধারণ বাসিন্দাদের ক্ষোভ বাড়ছে। 

[আরও পড়ুন: ‘একটি পিঁপড়েও মুখ্যমন্ত্রীর কাছে যায়নি, হামলার অভিযোগ সাজানো’, বিস্ফোরক শিশির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement