১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘একটি পিঁপড়েও মুখ্যমন্ত্রীর কাছে যায়নি, হামলার অভিযোগ সাজানো’, বিস্ফোরক শিশির

Published by: Tiyasha Sarkar |    Posted: March 11, 2021 12:40 pm|    Updated: March 12, 2021 12:38 pm

TMC leader Sisir Adhikari demands CBI probe in alleged attack on Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেও বিস্ফোরক শিশির অধিকারী (TMC leader Sisir Adhikari)। দাবি করলেন, হামলার অভিযোগ সাজানো। দাবি জানালেন, সিবিআই তদন্তের। দলের সাংসদের এহেন মন্তব্য স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে জল্পনা।

বুধবার রাতে বিরুলিয়া বাজারে থাকাকালীনই আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি অভিযোগ করেন, চার-পাঁচজন যুবক পরিকল্পনামাফিক তাঁকে ধাক্কা দেয়। যার ফলে পায়ে চোট পান তিনি। রাতেই ফিরে আসেন কলকাতায়। বর্তমানে এসএসকেএমে ভরতি রয়েছেন মুখ্যমন্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তপ্ত রাজ্য-রাজনীতি। চক্রান্তের অভিযোগ করেছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল নেতারা। অভিযোগ অস্বীকার করে পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছে বিজেপি। এই পরিস্থিতিতেও মুখ্যমন্ত্রীর বিরোধী সুর শোনা গেল তৃণমূল সাংসদ শিশির অধিকারীর (TMC leader Sisir Adhikari) গলায়। তিনি দাবি করলেন, গতকাল নিরাপত্তাবলয় ভেদ করে একটি পিঁপড়েও মুখ্যমন্ত্রীর কাছে যেতে পারেনি। এদিন শিশির বলেন, “একটি পিঁপড়েও মুখ্যমন্ত্রীর কাছে যায়নি। নন্দীগ্রামের মানুষ ষড়যন্ত্র জানে না। ভারি গাড়ি আটকাতে রাস্তার পাশে বিম রাখা ছিল। তাতেই ধাক্কা লাগে মুখ্যমন্ত্রীর গাড়ি।” যদিও দলনেত্রীর সুস্থতাও কামনা করেছেন শিশির। তবে বেশ কিছুদিন ধরেই ‘বেসুরো’ দলের সাংসদের এই মন্তব্য আরও স্পষ্ট করেছে অধিকারীদের সঙ্গে দলের দূরত্ব।

[আরও পড়ুন: নির্বাচনী ‘ঘুষে’র তালিকায় ইলিশও, ‘উপহারে’র বহর দেখে মাথায় হাত ভোটকর্তাদের]

হামলার অভিযোগ প্রসঙ্গে এদিনও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। কীভাবে আঘাত লাগল? কীভাবে জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা বলয় ভেদ করে হামলা চালানো হল, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এই অভিযোগের সত্যতা যাচাই প্রয়োজন বলেও মন্তব্য করেন দিলীপ। সিবিআই তদন্তের দাবি জানান তিনি। এরপরই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে দিলীপ বলেন, “ওনার দম নেই সিবিআই তদন্ত করার।” উল্লেখ্য, গতকালের ঘটনার পরে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে মুখ্যমন্ত্রী প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শুভেন্দু অধিকারী।

[আরও পড়ুন: মমতা-শুভেন্দুদের বিরুদ্ধে তারুণ্যে ভরসা বামেদের, নন্দীগ্রামে প্রার্থী যুবনেত্রী মীনাক্ষী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে