১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অণ্ডালেও ফের বিতর্কিত গান বাজিয়ে প্রচার বাবুল সুপ্রিয়র

Published by: Tanumoy Ghosal |    Posted: April 8, 2019 6:33 pm|    Updated: April 22, 2019 2:50 pm

Babul Supriyo continues play controversial song in his campaign.

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে ফের বিতর্কিত গান বাজিয়েই প্রচার করলেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। এবার রানিগঞ্জ বিধানসভা কেন্দ্রের অণ্ডালে। বাবুল সুপ্রিয়ের সাফাই, প্রচারে গানটি বাজানো যাবে না, নির্বাচন কমিশন থেকে এমন কোনও নির্দেশ তিনি পাননি।

[আরও পড়ুন: ধর্মনিরপেক্ষতাই ইউএসপি নুসরতের, ভিডিও বার্তায় তারকা প্রার্থীর প্রশংসায় মমতা]

লোকসভা ভোটের বঙ্গ বিজেপির জন্য থিম সং রেকর্ড করেছেন আসানসোলের প্রার্থী ও বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়। সেই গানের কথা নিয়ে আপত্তি জানিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস। গানটিকে নিষিদ্ধ ঘোষণা বলে ঘোষণা করেছে কমিশন। স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, মিটিং-মিছিল তো বটেই, সোশ্যাল মিডিয়ায়ও গানটি ব্যবহার করা যাবে না। কিন্তু, বাবুল সুপ্রিয় এখনও গানটি বাজিয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন। স্রেফ আসানসোলের বিদায়ী সাংসদ কিংবা বিজেপি প্রার্থীই নন, তিনি কেন্দ্রীয় মন্ত্রীও বটে।

দিন কয়েক আগে শহরের হটন রোড কালীবাড়িতে পুজো দিয়ে আসানসোলে দ্বিতীয় দফার প্রচার শুরু করেন বাবুল। শহরে তাঁর রোড শো চলাকালীন বিতর্কিত গানটি বাজানো হয়। বস্তুত, রাস্তার দু’ধারে বাড়ির ছাদে, ব্যালকনিতে, এমনকী রাস্তায় গানের তালে কোমর দোলাতেও দেখা গিয়েছিল অনেকেই। রবিবারও আসানসোলে বাবুলের প্রচারে যথারীতি গানটি বাজানো হয়। সোমবার আসানসোল লোকসভা কেন্দ্রের অন্তর্গত অণ্ডালের বিভিন্ন জায়গায় প্রচার করলেন বিজেপি প্রার্থী। হুডখোলা জিপে রোড শো হল পলাশবন, মদনপুরে। বাবুল সুপ্রিয়র রোড শোয়ে ফের বাজল বিতর্কিত সেই গান। এদিন প্রচারে ফাঁকে তৃণমূল কংগ্রেস পরিচালিত আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তিওয়ারিকে ‘কয়লা মাফিয়া’ বলে আক্রমণ করেন বাবুল। এমনকী, কমিশনে ওই তৃণমূল নেতার নির্বাচন প্রক্রিয়ায় অংশগ্রহণে নিষেধাজ্ঞা জারির আবেদনও করা হয়েছে বলে জানিয়েছেন আসানসোলের বিদায়ী সাংসদ।

[ আরও পড়ুন: ‘৫৪৩ আসনেই বিজেপি ঝড়’, মনোনয়ন পেশের পর তৃণমূলকে বিঁধে মন্তব্য কল্যাণ চৌবের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে