BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘৫৪৩ আসনেই বিজেপি ঝড়’, মনোনয়ন পেশের পর তৃণমূলকে বিঁধে মন্তব্য কল্যাণ চৌবের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 8, 2019 4:29 pm|    Updated: April 17, 2019 6:05 pm

BJP candidate of Krishnanagar file nomination for LS poll

পলাশ পাত্র, তেহট্ট:  প্রচারে পর্বে বেশ নজর কেড়েছিলেন৷ এবার মনোনয়নেও বেশ ফর্মেই দেখা গেল কৃষ্ণনগরের বিজেপি প্রার্থীকে৷ সোমবার তিনি মনোনয়নপত্র জমা দিলেন জেলাশাসকের দপ্তরে। প্রার্থী কল্যাণ চৌবের সঙ্গে ছিলেন পোড়খাওয়া নেতা জুলুবাবু তথা সত্যব্রত মুখোপাধ্যায়-সহ বিজেপির নেতা কর্মীরা। সেখান থেকেই তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করেন তিনি। সেইসঙ্গে তিনি বলেন, ‘শুধু এই কেন্দ্র বা রাজ্য নয়, ৫৪৩ টি আসনেই বিজেপির ঝড় বইবে’। পাশাপাশি, প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর প্রতি সৌজন্যও দেখিয়েছেন কল্যাণ চৌবে।

[আরও পড়ুন:  ‘ক্ষমতা থাকলে বাংলায় এনআরসি করে দেখাক’, মোদিকে চ্যালেঞ্জ মমতার]

সোমবার সকালে জেলার ঐতিহ্যশালী কৃষ্ণনগর রাজবাড়ি থেকে মিছিল শুরু করেন বিজেপির  কর্মীরা। মিছিল করে প্রায় ৪ কিলোমিটার পথ পেরিয়ে মনোনয়ন পত্র জমা দিতে যান কল্যাণ চৌবে। সঙ্গে ছিলেন প্রবীণ নেতা জুলুবাবু, বিজেপির জেলা সভাপতি মহাদেব সরকার-সহ বিজেপির অন্যান্য নেতা কর্মীরা। দীর্ঘ পথ মিছিল প্রসঙ্গে প্রার্থী বলেন, রাজবাড়ির ঐতিহ্যের কথা মাথায় রেখেই এই মিছিলের সিদ্ধান্ত। মনোনয়ন পেশের পর তৃণমূলকে বিঁধেছেন কল্যাণ চৌবে। তিনি বলেন, ‘তৃণমূল রাজ্যে আতঙ্ক ছড়াচ্ছে। মানুষকে ভয় দেখিয়ে ভোট করানোর চেষ্টা করছে শাসকদল।’ একই সঙ্গে তৃণমূল সাংসদ তাপস পালকেও কটাক্ষ করেন তিনি। কয়েকদিন আগে বিজেপি প্রার্থীর অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এ প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘ তাঁর যা মনে হয়েছে, তাই বলেছেন।’ এই উত্তরেই স্পষ্ট, প্রতিপক্ষকে কার্যত সমঝেই চলছেন কল্যাণ চৌবে।

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে রায়গঞ্জ পুর-চেয়ারম্যানের গাড়ি, মৃত ১]

নিজের জয় প্রসঙ্গে তিনি বলেন, ‘জোড়া আশীর্বাদ রয়েছে আমার মাথার উপর। একজন খোদ প্রধানমন্ত্রী, অপরজন জুলুবাবু। তাই জয় নিশ্চিত।’ তাঁর কথায়, ‘এই দেশ বিবেকানন্দ, নেতাজির দেশ। তাই এখানে আমরা কোনও অশান্তি চাই না। আমরা কাউকে ভয়ও পাই না।’  তিনি বলেছেন, ‘শুধু একটি কেন্দ্র নয়, ৫৪৩ টি কেন্দ্রেই জয় পাবে বিজেপি৷ দেশজুড়ে বিজেপি ঝড় বইছে।’ কেন্দ্রীয় বাহিনীর প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে  বাহিনীর প্রয়োজন। রাজ্যের প্রতিটি বুথে পর্যাপ্ত বাহিনী থাকবে। একইভাবে কল্যাণ চৌবের জয়ের বিষয়ে আশাবাদী দিলেন জুলুবাবু। তিনি বলেন, ‘আমি প্রথম থেকেই কল্যাণের পাশে ছিলাম, আছি, থাকব। ওঁর জয় নিশ্চিত।’ 

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে