৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে গিয়ে কোভিডবিধি ভঙ্গের অভিযোগ, বাবুল সুপ্রিয়কে হাড়োয়া থানায় তলব

Published by: Sucheta Sengupta |    Posted: May 9, 2021 8:27 pm|    Updated: May 9, 2021 8:41 pm

Babul Supriyo summoned by Haroa PS allegedly break COVID rules during election campaign |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারে গিয়ে কোভিডবিধি ভঙ্গের অভিযোগ। বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআরের (FIR) ভিত্তিতে এবার তাঁকে হাড়োয়া থানায় ডেকে পাঠানো হল। আগামী তিনদিনের মধ্যে হাজিরা দিতে বলা হয়েছে। ঘটনাকে ‘মমতা দিদির’ পুলিশের পদক্ষেপ বলে চিহ্নিত করে রবিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ্যে এনেছেন টালিগঞ্জের পরাজিত বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

একুশের বিধানসভা নির্বাচনে হাড়োয়ায় বিজেপি (BJP) প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। করোনা কালে অনুমতি ছাড়া রোড শো করে স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন বলে তাঁর বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের হয় গত ১৪ এপ্রিল। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার চিঠি পাঠানো হল বাবুলকে। হাড়োয়া থানা সাব ইন্সপেক্টর দেবেন মণ্ডল চিঠি পাঠিয়ে তাঁকে তলব করেন। জিজ্ঞাসাবাদের জন্য আগামী তিনদিনের মধ্যে বাবুলকে হাড়োয়া থানায় উপস্থিত হতে বলা হয়। চিঠিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগ খতিয়ে দেখার পর পুলিশ মনে করছে, তাঁকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তাই তদন্তের স্বার্থে বাবুল যেন থানায় আসেন।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমিত প্রায় সাড়ে ১৯ হাজার, ঊর্ধ্বমুখী সুস্থতার হার]

হাড়োয়া থানার তরফে চিঠিটি পাওয়ার পরই বাবুল সুপ্রিয় তা ফেসবুকে পোস্ট করে লেখেন, ”আমার বিরুদ্ধে মমতা দিদির পুলিশের FIR No. 1 … সেখানে আমাদের বিজেপি প্রার্থীদের জন্য প্রচারাভিযান করতে হাড়োয়া গিয়েছিলাম!!!মন্তব্য নিষ্প্রয়োজন..কোনও মন্তব্য নয়…আমার আইনজীবীরা প্রয়োজনীয় আইনানুগভাবে কাজ করবে।” তিনি পুলিশের এই পদক্ষেপকে রাজনৈতিক প্রতিহিংসামূলক হিসেবেই দেখছেন। প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে বাবুল সুপ্রিয় টালিগঞ্জ কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন। তবে রাজ্যের বিদায়ী মন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে হেরে যান। এরপর থানায় তলবের চিঠি পেয়ে তাঁর কটাক্ষ, ‘মমতা দিদির পুলিশ’। এ থেকেই স্পষ্ট, বাবুল মনে করছেন, তাঁকে ঘিরে কোনও রাজনৈতিক ষড়যন্ত্র চলছে। এখন পুলিশের নির্দেশ মেনে ৩ দিনের মধ্যে তিনি থানায় হাজিরা দেন কিনা, সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘ভাড়া বাড়াতে চাই না’, বিকল্পের কথা জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি বাস মালিক সংগঠনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement